VODAFONE IDEA ডিসেম্বর মাসে দাম বাড়াতে পারে

VODAFONE IDEA ডিসেম্বর মাসে দাম বাড়াতে পারে
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে ভোডাফোন আর আইডিয়া 1 ডিসেম্বর থেকে ট্যারিফ বাড়াতে পারে

আর এর মানে এই যে ভোডাফোন আইডিয়া তাড়াতাড়ি দাম বাড়াতে পারে

এই সময়ে টেলিকমে প্রায়ই একাধিক পরিবর্তন দেখা যায়। আর এর মধ্যে এবার ভোডাফোন আইডিয়ার বিষয়ে একটি নতুন খবর জানা গেছে। কোম্পানি বিভিন্ন অবস্থায় ভারতের দূরসঞ্চার উদ্যোগের বিষয়ে ব্রিটেনে অবস্থিত ভোডাফোনের পলিসিতে সমস্যা হচ্ছে। আর এই সব কিছুর মধ্যে ভোডাফোন আইডিয়া জানিয়েছে যে তারা 1 ডিসেম্বর থেকে তাদের ট্যারিফ বাড়াবে।

আর এর মানে এই যে খুব তাড়াতাড়ি আপনারা ভোডাফোনের প্ল্যানের দামে পরিবর্তন দেখতে পারবেন। আর এই টেলিকম অপারেটারের তরফে এটি একটি বড় ঘোষনা, আর এর মানে এই যে ভোডাফোন আইডিয়ার গ্রাহকদের এবার বেশি টাকা দিতে হবে। আর খেয়াল রাখতে হবে যে ARPU সঠিক রাখার জন্য এবার বেশি ট্যারিফ দিতে হবে।

ভোডাফোন আইডিয়া তাদের প্রেস রিলিজে বলেছে যে , “ নিজেদের সব থেকে বড় স্প্রেক্ট্রাম ফুটপ্রিন্ট নির্মাতা আর নিজদের নেটওয়ার্ক এক করার জন্য VIL তাড়াতাড়ি তাদের কভারেজ আর ক্ষমতা দেয় আর 1 বিলিয়ান ভারতীয়দের 4G পরিষেবা দেয়। আর ভারতে মোবাইল ডাটা শুল্ক সারা বিশ্বের মধ্যে সব থেকে সস্তা আর এটি মোবাইল ডাটা সব থেকে দ্রুত বৃদ্ধি পাচ্ছে।

দূরসঞ্চারে তিব্র সমস্যার পরে এবার স্বীকার করা হ্যছে যে ক্যাবুনেট সচিব COS য়ের একটি উচ্চ রাষ্ট্রীয় সমিতি উচ্চ ভাবে দেবে। আর এটি সুনিশ্চিত করার জন্য এর গ্রাহকদের ডীজিটাল অভিজ্ঞতা দিতে ভোডাফোন আইডিয়া 1 ডিসেম্বর 2019 থেকে তাদের ট্যারিফ বৃদ্ধি করছে”।

Digit.in
Logo
Digit.in
Logo