Vodafone Idea-র ধামাকা প্ল্যান! 500 টাকার কমে প্রতিদিন 4 জিবি ডেটা এবং একগুচ্ছ অফার

Vodafone Idea-র ধামাকা প্ল্যান! 500 টাকার কমে প্রতিদিন 4 জিবি ডেটা এবং একগুচ্ছ অফার
HIGHLIGHTS

প্রতিদিন 4GB ডেটা পাওয়া যায় এই রিচার্জে

প্ল্যানে আপনি Binge All Night এর সুবিধা পাবেন

সারা দেশে সমস্ত নেটওয়ার্কের জন্য আনলিমিটেড কলিংও পাবেন

Vodafone-Idea (Vi) দুর্দান্ত প্ল্যান অফার করেছে। কোম্পানির এই প্ল্যানটি 475 টাকা। এতে, আপনি ইন্টারনেট ব্যবহার করার জন্য প্রতিদিন 4GB ডেটা পাবেন। 28 দিনের জন্য চলা এই প্ল্যানে, আপনি সারা দেশে সমস্ত নেটওয়ার্কের জন্য আনলিমিটেড কলিংও পাবেন। কোম্পানিটি প্ল্যানে প্রতিদিন 100টি ফ্রি এসএমএসও দিচ্ছে। এই Vodafone-Idea প্ল্যানটি অনেক দুর্দান্ত অতিরিক্ত সুবিধা নিয়ে আসে।

প্ল্যানে আপনি Binge All Night এর সুবিধা পাবেন। এতে আপনি আপনার প্রতিদিনের ডেটা খরচ না করেই দুপুর 12টা থেকে সকাল 6টা পর্যন্ত আনলিমিটেড ডেটা উপভোগ করতে পারবেন। এছাড়াও, আপনি Voda-এর এই প্ল্যানে উইকেন্ড ডেটা রোলওভারের সুবিধাও পাবেন। কোম্পানি এই প্ল্যানের গ্রাহকদের প্রতি মাসে 2GB পর্যন্ত ব্যাকআপ ডেটা অফার করে। এই প্ল্যানটি ইউজারদের Vi movies and TV অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন দেয়।

Vodafone Idea

প্রতিদিন 3.5GB ডেটা পাওয়া যায় এই প্ল্যানে

আপনি যদি প্রতিদিন 3.5GB ডেটা চান, তবে Vodafone-এর 409 টাকার প্ল্যান আপনার জন্য সেরা। এই প্ল্যানে, ডেইলি 3.5GB ডেটা ছাড়াও, কোম্পানি আনলিমিটেড কলিং এবং 100টি বিনামূল্যে SMS অফার করে। এই প্ল্যানটি 28 দিনের সার্ভিস ভ্যালিডিটির সাথে আসে। প্ল্যানে উপলব্ধ অতিরিক্ত সুবিধাগুলি 475 টাকার প্ল্যানের মতোই।

359 টাকায় প্রতিদিন 3GB ডেটা পাওয়া যাবে

28 দিনের ভ্যালিডিটির সাথে আসা এই প্ল্যানে আপনি প্রতিদিন 3GB ডেটা পাবেন। প্ল্যানে, কোম্পানি আনলিমিটেড কলিংয়ের সাথে প্রতিদিন 100টি ফ্রি এসএমএসও দিচ্ছে। Rs 475 এবং Rs 409 প্ল্যানের মতো, আপনি Binge All Night, Weekend Data Rollover এবং Data Delights-এর সুবিধাও পাবেন। এমনকি এই প্ল্যানের সাথে, কোম্পানি Vi movies এবং TV অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস দিচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo