Vodafone Idea-র নতুন ধামাকা অফার! মাত্র 51 টাকার রিচার্জে পাওয়া যাবে স্বাস্থ্য বিমা সুবিধা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 03 Mar 2021
HIGHLIGHTS
  • Vodafone-idea (Vi) তার দুটি বিশেষ প্রিপেইড প্ল্যানের সাথে গ্রাহকদের স্বাস্থ্য বিমা দেওয়ার ঘোষণা করেছে

  • Vodafone idea (Vi) সংস্থা আদিত্য বিড়লা স্বাস্থ্য বিমা (ABHI) এর সাথে হাত মিলিয়েছে

  • Vi Hospicare অফারের আওতায়, 51 টাকা এবং 301 টাকার প্রিপেইড প্ল্যানের সাথে বিনামূল্যে স্বাস্থ্য বিমা পলিসির সুবিধা পাবেন

Vodafone Idea-র নতুন ধামাকা অফার! মাত্র 51 টাকার রিচার্জে পাওয়া যাবে স্বাস্থ্য বিমা সুবিধা
Vodafone Idea-র নতুন ধামাকা অফার! মাত্র 51 টাকার রিচার্জে পাওয়া যাবে স্বাস্থ্য বিমা সুবিধা

Vodafone Idea (Vi) Prepaid Plans: টেলিকম সংস্থারা তাদের ইউজারদের আরও বেশি সুবিধা দেওয়ার চেষ্টা করতে থাকে এবং এবার Vodafone-idea (Vi) তার দুটি বিশেষ প্রিপেইড প্ল্যানের সাথে গ্রাহকদের স্বাস্থ্য বিমা দেওয়ার ঘোষণা করেছে। বলে দি যে এর জন্য সংস্থা আদিত্য বিড়লা স্বাস্থ্য বিমা (ABHI) এর সাথে হাত মিলিয়েছে। আপনাদের জানিয়ে দি যে এই নতুন স্কিমের নাম Vi Hospicare, তবে এই সুবিধা আপাতত সংস্থার নির্বাচিত প্রিপেইড প্ল্যানের সাথে দেওয়া হচ্ছে।

Vi Hospicare অফারের আওতায়, 51 টাকা এবং 301 টাকার প্রিপেইড প্ল্যানের সাথে বিনামূল্যে স্বাস্থ্য বিমা পলিসির সুবিধা পাবেন। এই দুটি প্ল্যান সংস্থা অফিসিয়াল ওয়েবসাইটে আপডেট করে দেওয়া হয়েছে। আসুন জানিয়ে দি যে দুটি প্ল্যানে কী কী সুবিধা ইউজারদের দেওয়া হবে। 

Vodafone idea (Vi) 51 টাকার প্ল্যান

সবার প্রথম 51 টাকার প্ল্যান সম্পর্কে কথা বলা যাক, এই প্ল্যানের সাথে 500 ফ্রি SMS দেওয়া হয়, তবে প্ল্যানে ভয়েস কলিং এবং ডেটা সুবিধা পাওয়া যাবে না। এই প্ল্যানের মেয়াদ 28 দিনের। এই প্ল্যানের সাথে সংস্থা হাসপাতালে চিকিৎসায় এক দিনে 1000 টাকা পর্যন্ত এবং এই টাকা ডাবাল অর্থাৎ 2000 টাকা প্রতিদিন পাওয়া যায় যখন রোগি ICU-তে ভর্তি হয়। এক বার রিচার্জে আপনি 10 দিনের জন্য সংস্থার কাছ থেকে টাকা নিতে পারবেন।

এখন কথা 301 টাকার প্ল্যানের, এই Vi 301 Plan এর সাথে প্রতিদিন 1.5 জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 এসএমএসএর সুবিধা পাওয়া যায়। এই প্ল্যান 28 দিনের মেয়াদ অফার করে। এই প্ল্যানের সাথে নিয়মিত হাসপাতালে চিকিৎসায় প্রতিদিন 1000 টাকা এবং ICU-তে ভর্তির সময় এই লিমিট বেড়ে প্রতিদিন 2000 টাকা পর্যন্ত হয় যাবে।

সংস্থা জানিয়েছে যে মাত্র 18 বছর থেকে 55 বছর বয়সী লোকেরা এই স্কিমের সুবিধা নিতে পারবে।

logo
Digit Bangla

email

Web Title: Vodafone Idea Prepaid Users Will Get Benefit of Aditya Birla Health Insurance
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status