Vodafone Idea এর দুর্দান্ত প্ল্যান, এক বছর পর্যন্ত মিলবে প্রতিদিন 2GB ডেটা, কলিং সহ একগুচ্ছ অফার

Vodafone Idea এর দুর্দান্ত প্ল্যান, এক বছর পর্যন্ত মিলবে প্রতিদিন 2GB ডেটা, কলিং সহ একগুচ্ছ অফার
HIGHLIGHTS

Vodafone-Idea এর এই প্ল্যানটি 365 দিনের জন্য পাওয়া যাবে

Vodafone-Idea (Vi) এই প্ল্যানে ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 2GB ডেটা দিচ্ছে

Vi প্ল্যানে Disney+ Hotstar-এর একটি বিনামূল্যের সাবস্ক্রিপশনও পাওয়া যাচ্ছে

Vodafone-Idea (Vi) এর কাছে 365 দিন অর্থাৎ এক বছরের জন্য একগুচ্ছ সুবিধা সহ দুর্দান্ত প্ল্যান রয়েছে। কোম্পানির এই প্ল্যানটি দামি তবে এতে পাওয়া সুবিধাগুলি সব দারুন। ভোডাফোন-আইডিয়া (Vi) এই প্ল্যানে ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 2GB ডেটা দিচ্ছে। এর সাথে এক বছরের জন্য প্ল্যানে Disney+ Hotstar-এর একটি বিনামূল্যের সাবস্ক্রিপশনও পাওয়া যাচ্ছে। চলুন জেনে নেই বিস্তারিত।

Vodafone-Idea-এর 3099 প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যাবে

কোম্পানির এই প্ল্যানটি 365 দিনের জন্য পাওয়া যাবে। এতে, কোম্পানি ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 2GB অনুসারে মোট 730GB ডেটা অফার করা হচ্ছে। প্ল্যানে, আপনি প্রতিদিন 100 বিনামূল্যে SMS সহ সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাবেন। ভোডাফোনের এই প্ল্যানে অনেক অতিরিক্ত সুবিধাও রয়েছে।

Vodafone Idea

কোম্পানি এই প্ল্যানের গ্রাহকদের এক বছরের জন্য Disney + Hotstar মোবাইলের বিনামূল্যে সাবস্ক্রিপশন দিচ্ছে। প্ল্যানে বিঞ্জ অল নাইট বেনিফিটও দেওয়া হচ্ছে যাতে প্রিয় শো বা সিনেমা দেখার সময় ডেটার কোনও টেনশন না হয়। এর আওতায়, ইউজাররা প্রতিদিনের ডেটার কোটা খরচ না করে রাত 12 টা থেকে সকাল 6 টা পর্যন্ত আনলিমিটেড ডেটা ইউজ করতে পারবেন।

এছাড়াও, কোম্পানি এই প্ল্যানে সপ্তাহান্তে ডেটা রোলওভার সুবিধা দিচ্ছে। Voda-এর এই প্ল্যানে ডেটা ডিলাইট সুবিধাও দেওয়া হচ্ছে। এতে আপনি কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই প্রতি মাসে 2GB পর্যন্ত ফ্রি ডেটা পাবেন। এই সুবিধাটি 121249 ডায়াল করে বা ViApp-এর মাধ্যমে অ্যাক্সেস করা যেতে পারে। বলে দি যে কোম্পানির এই প্ল্যানটি Vi Movies & TV-এর বিনামূল্যে সাবস্ক্রিপশনও দেয়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo