Vodafone Idea নিয়ে এল নতুন বার্ষিক Prepaid প্ল্যান, কত টাকায় 850GB ডেটা মিলবে জানেন?

Vodafone Idea নিয়ে এল নতুন বার্ষিক Prepaid প্ল্যান, কত টাকায় 850GB ডেটা মিলবে জানেন?
HIGHLIGHTS

Vodafone Idea তাদের গ্রাহকদের জন্য নিয়ে এল নতুন বার্ষিক প্রিপেইড প্ল্যান

365 দিনের জন্য 850 GB হাইস্পিড ডেটা মিলবে সঙ্গে আনলিমিটেড কলিং এর সুবিধা

Vi Movies and Vi TV এর ফ্রি অ্যাকসেস এবং বিঞ্জ অল নাইট এর সুবিধাও মিলবে এই প্ল্যানে

Vodafone Idea তাদের একটি নতুন Prepaid Plan নিয়ে এল। এই প্ল্যানে মিলবে 365 দিনের বৈধতা, অর্থাৎ এক বছর। এই বেসরকারি টেলিকম সংস্থাটির এমনই তিনটি বার্ষিক প্ল্যান আছে তাদের গ্রাহকদের জন্য, সেখানে এই নতুন প্রিপেইড প্ল্যানটি যোগ হল। আগে থেকেই যে তিনটি প্রিপেইড বার্ষিক প্ল্যান আছে সেগুলোর দাম হল 3,099 টাকা, 2,899 টাকা এবং 1,799 টাকা। এবার এই সংস্থা নিয়ে এল 2,999 টাকা একটি প্ল্যান। বর্তমানে এই প্ল্যানটি কোম্পানির যে অফিসিয়াল সাইট আছে সেখানে দেখা যাচ্ছে। এই নতুন বার্ষিক প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন বিপুল পরিমাণের হাইস্পিড ডেটা, সঙ্গে আনলিমিটেড কলিং এবং মেসেজ পাঠানোর সুবিধা।

2,999 টাকার Vi Prepaid Plan এর সুবিধা

সমস্ত ভারতীয় গ্রাহকদের জন্য Vodafone Idea একদম নতুন একটি প্রিপেইড প্ল্যান নিয়ে এল। এই প্ল্যানটি একটি বার্ষিক প্রিপেইড প্ল্যান। এখানে সমস্ত গ্রাহকরা 850 GB করে ডেটা পাবেন। এছাড়া রোজ 100টি করে মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই।

Vodafone idea new prepaid plan

এছাড়াও বেশ কিছু অতিরিক্ত সুবিধা মিলবে এই প্ল্যানে। যাঁরা এই 2,999 টাকার প্ল্যানের রিচার্জ করাবেন তাঁরা Vi Movies and Vi TV সিরিজের ফ্রি অ্যাকসেস পেয়ে যাবেন। এটার সাহায্যে তাঁরা সমস্ত প্রিমিয়াম ফিল্মস, অরিজিন্যাল কনটেন্ট, লাইভ টিভি, ইত্যাদি দেখতে পারবেন। এছাড়াও গ্রাহকরা Binge All Night এর সুবিধা পাবেন, অর্থাৎ আপনারা রোজ রাত 12টা থেকে ভোর 6টা পর্যন্ত আনলিমিটেড ডেটা পাবেন যেটার সাহায্যে আপনি নিশ্চিন্তে বিভিন্ন কনটেন্ট দেখতে পারবেন। আর এই সমস্ত কিছুই কোনও অতিরিক্ত খরচ ছাড়া পেয়ে যাবেন।

আপনার যদি এক বছরের মধ্যেই 850 GB ডেটা শেষ হয়ে যায় তাহলে আপনি অতিরিক্ত ডেটা পাওয়ার জন্য ফের রিচার্জ করতে পারবেন যেখানে আপনাকে প্রতি MB ডেটার জন্য 50 পয়সা করে দিতে হবে। আর যদি 100টার বেশি মেসেজ পাঠান তাহলে 1 টাকা করে কাটা হবে লোকাল মেসেজের ক্ষেত্রে আর STD মেসেজের ক্ষেত্রে 1.5 টাকা করে কাটা হবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo