Ludo খেলতে ভালোবাসেন নাকি? এবার তাহলে লন্ডন যেতে পারবেন, তাও ফ্রিতে! Vi দিচ্ছে সুযোগ

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 05 Dec 2022 12:40 IST
HIGHLIGHTS
  • লুডো খেললেই যাওয়া যাবে লন্ডন, এমনই সুযোগ দিচ্ছে ভোডাফোন আইডিয়া

  • 15 ডিসেম্বর পর্যন্ত মিলবে এই সুযোগ

  • Vi Games এ লুডো খেললে পাওয়া যাচ্ছে এই সুযোগ

Ludo খেলতে ভালোবাসেন নাকি? এবার তাহলে লন্ডন যেতে পারবেন, তাও ফ্রিতে! Vi দিচ্ছে সুযোগ
Ludo খেলতে ভালোবাসেন নাকি? এবার তাহলে লন্ডন যেতে পারবেন, তাও ফ্রিতে! Vi দিচ্ছে সুযোগ

ভারতের অন্যতম জনপ্রিয় বেসরকারি টেলিকম সংস্থা হল Vodafone Idea। শুধু তাই নয়, এটি দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম সংস্থাও বটে। এবার সেই টেলিকম সংস্থাই তাদের গ্রাহকদের দিচ্ছে এক অভিনব সুযোগ। বিনামূল্যে গ্রাহকদের লন্ডন যাওয়ার সুযোগ দিচ্ছে Vodafone Idea। না, বিনামূল্যে মানে টাকা দিতে হবে না ঠিকই, কিন্তু একটা কাজ করতে হবে। Vi Games এর লুডো খেলায় গ্রাহকদের জিততে হবে। তবে তাঁরা লন্ডন যেতে পারবেন।

Ludo খেলে লন্ডন যাওয়ার জন্য Vodafone Idea-র তরফে একটি  বিশেষ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। 15 ডিসেম্বরের মধ্যে গ্রাহকদের এই টুর্নামেন্ট জিততে হবে। Vi Games এর লুডো টুর্নামেন্টে এই সংস্থার গ্রাহকরা অংশ নিয়ে পারবেন। জিততে পারলে লন্ডন ট্রিপ তো থাকছেই সঙ্গে মিলবে Amazon Gift Voucher।

এই সংস্থা তরফে এই গোটা বিষয়টার ব্যাপারে কী জানানো হয়েছে? Vi জানিয়েছে যে খেলোয়াড়রা যত গেম খেলবে তাঁরা তত বেশি ইটিকিট জিততে পারবেন লন্ডন যাওয়ার জন্য। ভোডাফোন আইডিয়ার তরফে 2 জন গ্রাহকের বিমান টিকিট এবং লন্ডনে থাকার ব্যবস্থা করে দেওয়া হবে বলে জানা গিয়েছে। গত 30 নভেম্বর থেকে এই টুর্নামেন্ট শুরু হয়ে গিয়েছে, চলবে 15 ডিসেম্বর পর্যন্ত। টুর্নামেন্টের নাম দেওয়া হয়েছে Express Ludo Tournament। যাঁর রাঙ্কিং সব থেকে বেশি হবে তিনি লন্ডন যাওয়ার সুযোগ পাবেন।

Vodafone Idea Games new offer

একই সঙ্গে জানানো হয়েছে ভোডাফোন আইডিয়ার সোশ্যাল মিডিয়ার পেজে যিনি লন্ডন যাওয়ার টিকিট জিতবেন তাঁর নাম ঘোষণা করা হবে। এছাড়া ভোডাফোন আইডিয়ার যে অফিসিয়াল অ্যাপ আছে সেখানে Vi Games এর মধ্যে থাকা Thambola Nights চালানোর সুযোগ পাবেন গ্রাহকরা। রোজ রাত 8টা থেকে মাঝরাত অবধি প্রতি 30মিনিট অন্তর একটি করে Thambola গেম আসবে। আর Vi এর গ্রাহকরা কোনও রকম টিকিট ছাড়াই সেই গেম খেলার সুযোগ পাবেন। তাঁরা যদি এই খেলায় full house বা লাইন কিংবা আর্লি ফাইভ দেখাতে পারবেন তাঁরা পেয়ে যাবেন ক্যাশ ভাউচার।

অন্যদিকে এই সংস্থা সম্প্রতি তাদের নতুন বার্ষিক প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে সেই, প্ল্যানে মাত্র 2,999 টাকায় পাওয়া যাবে এক বছরের বৈধতা সহ মোট 850 GB ডেটা। এছাড়া অন্যান্য সুবিধা তো থাকছেই যেখানে আনলিমিটেড কল এবং রোজ 100টা করে মেসেজ পাঠানোর সুবিধা থাকত। অর্থাৎ এই প্ল্যানে গ্রাহকরা রোজ 2.33 GB ডেটা পাওয়া যাবে।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

Vodafone Idea Launches Ludo Tournament on Vi App

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল