Vodafone Idea লঞ্চ করল 3 নতুন প্রিপেইড প্ল্যান, মিলবে আনলিমিটেড কলিং সহ রোজ 1.5GB ডেটা

Vodafone Idea লঞ্চ করল 3 নতুন প্রিপেইড প্ল্যান, মিলবে আনলিমিটেড কলিং সহ রোজ 1.5GB ডেটা
HIGHLIGHTS

Vi আনলিমিটেড কলিং এবং ডেটা সুবিধা সহ 3 নতুন Vi Hero আনলিমিটেড প্রিপেইড প্ল্যান (Vi new Prepaid Plan) লঞ্চ করেছে

এই প্রিপেইড প্ল্যানের মধ্যে রয়েছে 299 টাকা, 479 টাকা এবং 719 টাকার রিচার্জ

Vi প্ল্যানগুলি অতিরিক্ত মাসিক ডেটা সুবিধার পাশাপাশি সপ্তাহান্তে ডেটা রোলওভারও অফার করবে

Vodafone Idea বা Vi তার গ্রাহকদের জন্য আনলিমিটেড কলিং এবং ডেটা সুবিধা সহ 3 নতুন Vi Hero আনলিমিটেড প্রিপেইড প্ল্যান (Vi new Prepaid Plan) লঞ্চ করেছে৷ Vi এর তিনটি নতুন প্ল্যান সমস্ত সার্কেলের জন্য উপলব্ধ এবং Vi অ্যাপের পাশাপাশি ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। সংস্থা এই নতুন Vi প্ল্যানগুলি অতিরিক্ত মাসিক ডেটা সুবিধার পাশাপাশি সপ্তাহান্তে ডেটা রোলওভারও অফার করবে।

এই প্রিপেইড প্ল্যানের মধ্যে রয়েছে 299 টাকা, 479 টাকা এবং 719 টাকার রিচার্জ। এই প্ল্যানগুলির সাথে, টেলিকম অপারেটরের লক্ষ্য Airtel এবং Reliance Jio-এর মতো প্রতিদ্বন্দ্বীদের টেক্কা দেওয়া। আসুন জেনে নেওয়া যাক ভোডাফোন আইডিয়া-র এই প্ল্যানগুলি কী কী অফার করছে…

Vi Rs 299 plan

নতুন Vi 299 টাকার প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটির সাথে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100 SMS, 1.5GB দৈনিক ডেটা অফার করে। পাশাপাশি, গ্রাহকরা পাবেন কোনও লিমিট ছাড়াই রাত 12টা থেকে সকাল 6টা পর্যন্ত নাইট ডেটা। এছাড়া প্রতি মাসে 2GB ব্যাকআপ ডেটা এবং সপ্তাহান্তে ডেটা রোলওভার সুবিধা অফার করা হচ্ছে। যার অর্থ গ্রাহকরা সোমবার-শুক্রবার ব্যবহার না করা ডেটা শনিবার-রবিবারে ব্যবহার করতে পারবেন।

Vodafone Idea

Vi Rs 479 plan

Vi 479 টাকার প্ল্যানটি 56 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা, প্রতিদিন 100 SMS এবং 1.5GB ডেটা অফার করে। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে প্রতিদিন রাত 12টা থেকে সকাল 6টা পর্যন্ত কোনও সীমা ছাড়াই নাইট ডেটা, সপ্তাহান্তে ডেটা রোলওভার এবং প্রতি মাসে 2GB ব্যাকআপ ডেটা।

Vi Rs 719 plan

Vi Hero আনলিমিটেড সুবিধা সহ কোম্পানি একটি 719 টাকার প্রিপেইড প্ল্যানও চালু করেছে। এই প্ল্যানটি 84 দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা, প্রতিদিন 100 SMS এবং প্রতিদিন 1.5GB ডেটা অফার করে। প্ল্যানটি 12টা থেকে সকাল 6টা পর্যন্ত আনলিমিটেড নাইট ডেটা, প্রতি মাসে 2GB ব্যাকআপ ডেটা এবং সপ্তাহান্তে ডেটা রোলওভার অফার করে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo