500 টাকা দামের ভারতের দারুন কিছু প্রিপেড প্ল্যানের বিষয়ে কিছু কথা

500 টাকা দামের ভারতের দারুন কিছু প্রিপেড প্ল্যানের বিষয়ে কিছু কথা
HIGHLIGHTS

ভারতের 500 টাকার কিছু প্রিপেড প্ল্যান

জিও থেকে এয়ারটেল কিম্বা ভোডাফোন সবাই আছে এই তালিকায়

ভারতে টেলিকম কোম্পানিরও যেমন কোন অভাব নেই তেমনি তাদের একাধিক প্ল্যানেরও কোন সমস্যা নেই। আপনারা ভারতের টেলিকম কোম্পানি গুলির থেকে প্রায়ই দারুন দারুন সব অফার পেতে থাকেন। আর টেলিকম প্রোভাইডাররাও দারুন সব প্ল্যান নিয়ে আসতে থাকে। এর মধ্যে বেশির ভাগ প্ল্যানই অবশ্য প্রিপেড প্ল্যান হিসাবে আসে। অবশ্য তার  কারন এই যে বেশির ভাগ গ্রাহকই প্রিপেডের।

আর আজকে আমরা এখানে ভারতের সব টেলিকম কোম্পানি গুলির বেশ কিছু প্রিপেড প্ল্যানের বিষয়ে বলব আর এই সব প্ল্যান গুলি 500 টাকার মধ্যে। আর আজকে তাই আমরা আপনাদের জন্য 500 টাকার মধ্যে কিছু প্ল্যান নিয়ে এসেছি। যাতে আপনাদের এই ধরনের প্ল্যান খুজতে সমস্যা না হয়। তবে আসুন আমরা বিভিন্ন টেলিকম কোম্পানির বিভিন্ন প্ল্যান গুলি দেখে নি।

জিওর 349 টাকার প্ল্যান

আমরা এই প্ল্যানের তালিকাতে প্রথমেই জিওর এই 349 টাকার প্রিপেড প্ল্যানের বিষয়ে বলব। এই প্ল্যানটিতে 70 দিনের জ্য 105GB ডাটা পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা 64Kbs স্পিডের নেট পাবেন। আর এতে প্রতিদিন 1.5GB হিসাবে ডাটা পাওয়া যাবে। আর এর সঙ্গে এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস আর SMS প্রতিদিন 100 টি করে পাওয়া যাবে। আর এর সঙ্গে জিও অ্যাপের সাবস্ক্রিপশান আছে।

জিওর 399 টাকার প্ল্যান

এই প্ল্যানেও প্রতিদিন 1.5Gb ডাটা পাওয়া যাবে আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা 84 দিনের বৈধতার সঙ্গে 126GB ডাটা পাবেন। আর এই প্ল্যানে এর সঙ্গে বাকি সব সুবিধাতো আছেই আর আছে জিও অ্যাপের অ্যাক্সেসের সুবিধা। আর এর ও ইন্টারনেট স্পিড 64Kbps।

জিওর 449 টাকার প্ল্যান

জিওর এই প্ল্যানটি 91 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে আপনারা প্রতিদিন 1.5GB ডাটা হিসাবে 136.5GB মোট ডাটা পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানে আনলিমিটেড কলিং আর প্রতিদিন 100 টি SMS য়ের সুবিধাও আছে। আর এটি ও জিও অ্যাপের অ্যাক্সেস দিচ্ছে।

জিওর 448 টাকার প্রিপেড প্ল্যান

জিওর এই 448 টাকার প্ল্যানে আপনারা মোট 168GB ডাটার সঙ্গে প্রতিদিন 2GB ডাটা পাচ্ছেন আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা 84 দিনের বৈধতা পাচ্ছেন। আর এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন 100 টি SMS পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানে আপনারা পাচ্ছেন জিও অ্যাপের সুবিধাও।

এয়ারটেলের 349 টাকার রিচার্জ প্ল্যান

এয়ারটেলের এই 349 ইয়তাকার প্ল্যানে 3GB 3G/4G ডাটা প্রতিদিনের হিসাবে পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানটিতে আপনারা আনলিমিটেড কল আর 100 টি প্রতিদিনের SMS ও পাবেন আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ।

এয়ারটেলের 448 টাকার রিচার্জ প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানে আপনারা 82 দিনের বৈধতা পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা প্রতিদিন 3G/4G হিসাবে 1.4GB ডাটা পাবেন। আর এর সঙ্গে আপনারা পাবেন আনলিমিটেড কল আর প্রতিদিনের 100 টি SMS য়ের সুযোগ।

ভোডাফোনের 349 টাকার প্ল্যান

আপনারা ভোডাফোনের এই 349 টাকার প্ল্যানে 28 দিনের বৈধতা পাবেন।আর এর সঙ্গে এই প্ল্যানে আনলিমিটেড কলের সুবিধা তো আছেই। এর সঙ্গে ফ্রি লাইভ টিভি দেখার সুযোগ ও আছে। আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। এর সঙ্গে ভোডাফোন পে অ্যাপের সুবিধাও আছে।

ভোডাফোনের 458 টাকার প্ল্যান

আপনারা এই ভোডাফোনের প্ল্যানে 84 দিনের বৈধতা পাবেন। আর এই 458 টাকার প্ল্যানে কোম্পানি আনলিমিটেড কলের সুবিধা দিচ্ছে। আর এই প্ল্যানে আপনারা যদি মাই ভোডাফোন অ্যাপ থেকে রিচার্জ করেন তবে 100% র ক্যাশব্যাক পাওয়া যাবে বলেও কোম্পানির সাইটে বলা হয়েছে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo