ভোডাফোনের এই 9 টাকা আর 21 টাকার প্রিপেড প্ল্যানে পাবেন আনলিমিটেড কল

ভোডাফোনের এই 9 টাকা আর 21 টাকার প্রিপেড প্ল্যানে পাবেন আনলিমিটেড কল
HIGHLIGHTS

ভোডাফোন আইডিয়ার কাছে রিলায়েন্স জিওর মতন ক্মিছু IUC টপ আপ প্ল্যান নেই

আর তাই তারা 9 টাকার আনলিমিটেড প্ল্যান ছোট প্যাকের সঙ্গে এনেছে

ভোডাফোন আইডিয়া এখন একটি সমস্যায় পরেছে এবার কোম্পানির সাবস্ক্রিপশানে ভাল প্রিপেড প্ল্যান এনেছে। আর রিলায়েন্স জিও কয়েক সপ্তাহ আগে 19 টাক আর 52 টাকার এন্ট্রি লেভেল ছোট প্ল্যান এনেছিল আর এবার 9 টাকা আর 21 টাকার আনলিমিটেড ছোট প্যাকের সঙ্গে ভোডাফোনের কাচঝে 59 টয়াকার ডাটা সেচ্যট প্যাক আছে। আর এই সময়ে প্রতিদিন 1GB ডাটা পাওয়া যায়। আর 9 টাকার আর 21 টাকার পাউচ প্যাক আছে যা ভয়েস কল, ডাটা আর SMS য়ের সুবিধা দিচ্ছে। আর ভোডাফোনের আনলিমিটেড ছোট প্যাক তাদের জন্য ভাল যারা ট্র্যাভেল করেন।

ভোডাফোনের 9 টাকার প্ল্যানের অফার

ভোডাফোনের কাছে এখন এর প্রাথমিক দাম  9 টাকা। আর এই প্ল্যানে আ[নারা কোন FUP লিমিটের সীমা ছাড়া আনলিমিটেড ভয়েস কলিং পরিষেবা পাবেন আর এর হ্ন্য একটি ক্যালেন্ডার দিনে 100 টি SMS আর 4G/3G.2G ডাটা 100MB তে দেওয়া হবে। আর দাম দেখে এই প্ল্যানটি একটি ভাল প্ল্যান বলে মনে হচ্ছে।

ভোডাফোনের 21 টাকার প্ল্যানের অফার

এই লিস্টে আপনারা দেখলে দেখতে পারবেন যে 21 টাকার আনলিমিটেড ছোট প্যাকে আনলিমিটেড ভয়েস কল, 150 MB ডাটা আর 100 টি SMS আছে। আর এর সঙ্গে আপনারা এটি 21 টাকার রিচার্জ প্ল্যানে প্রায় 10 টার সময়ে রিচার্জ করতে পারবেন। আর এর সুবিধা শুধু 12 টা পর্যন্ত পাওয়া যাবে। মানে দু ঘন্টার। আর প্যাক শেষ হলে আপনারা এটি আবার 12 টার সময়ে রিচার্জ করতে পারবেন।

9 টাকার প্ল্যান 21 টাকার প্ল্যানের অনেক মিল আছে, কজারন এতে আপনারা আনলিমিটেড ভয়েস কল আর কোন FUP লিমিট পাবেন না। আর 2019 য়ের প্রথমে ভোডাফোন আইডিয়া ভয়েস কলের FUP লিমিট সরিয়ে দিয়েছে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo