Install App Install App

Jio-র তিনটি দুর্দান্ত প্ল্যান! কম দামে হাই-স্পিড ডেটা, ফ্রি কলিং, বেশি ভ্যালিডিটি এবং একগুচ্ছ অফার

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 03 Dec 2021
HIGHLIGHTS
  • Jio-র তিনটি 'Value Prepaid Plan' রয়েছে যার দাম 155 টাকা থেকে শুরু হয়

  • Reliance Jio-এর এই প্ল্যানের দাম 155 টাকা এবং এর ভ্যালিডিটি 28 দিন

  • এই তিনটি Jio Prepaid Plan আপনার জন্য ভ্যালু ফর মানি হবে

Jio-র তিনটি দুর্দান্ত প্ল্যান! কম দামে হাই-স্পিড ডেটা, ফ্রি কলিং, বেশি ভ্যালিডিটি এবং একগুচ্ছ অফার
Jio-র তিনটি দুর্দান্ত প্ল্যান! কম দামে হাই-স্পিড ডেটা, ফ্রি কলিং, বেশি ভ্যালিডিটি এবং একগুচ্ছ অফার

Reliance Jio সংস্থা 1 ডিসেম্বর থেকে তাদের প্রিপেইড প্ল্যানের দাম বাড়িয়েছে। দাম বাড়ানোর পরে, Jio-এর 'ভ্যালু' প্ল্যানগুলি বদলে গিয়েছে। Jio-র তিনটি 'Value Prepaid Plan' রয়েছে যার দাম 155 টাকা থেকে শুরু হয়৷ আপনি যদি এমন একজন ইউজার হন যিনি সস্তা প্রিপেইড প্ল্যান রিচার্জ করাতে চাইছেন তবে এই তিনটি Cheapest Jio Plan আপনার জন্য সেরা অপশন হতে পারে। এই প্ল্যানগুলিতে আপনি ডেটা এবং ভ্যালিডিটি পাবেন। এই তিনটি Jio Prepaid Plan আপনার জন্য ভ্যালু ফর মানি হবে। এই প্ল্যানগুলি হল 155 টাকা, 395 টাকা এবং 1559 টাকা। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানগুলি সম্পর্কে সমস্ত কিছু...

Reliance Jio-র তিনটি 'ভ্যালু' প্রিপেইড প্ল্যান

1. প্রথম 'ভ্যালু' প্ল্যান তিনটির মধ্যে সবচেয়ে সস্তা৷ Reliance Jio-এর এই প্ল্যানের দাম 155 টাকা এবং এর ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যান ইউজারদের মোট 300 SMS সহ আনলিমিটেড ভয়েস কলিং অফার করে৷ এছাড়াও, ইউজাররা হাই স্পিডে মোট 2GB ইন্টারনেট ডেটা পান, যার পরে তারা 64 Kbps স্পিডে নেট চালাতে পারে। এই প্ল্যানে কিছু Jio অ্যাপস যেমন Jio Cinema, Jio TV এবং আরও অনেক কিছু রয়েছে।

2. টেলিকম জায়ান্টের নেক্সট ভ্যালু প্ল্যান হল একটি মিডিয়াম ভ্যালিডিটির প্ল্যান যেটি মোট 1000 SMS সহ গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কল অফার করে৷ এই প্ল্যানের দাম 395 টাকা এবং ইউজাররা এই প্ল্যানের সাথে 84 দিনের ভ্যালিডিটি পাবেন। এছাড়াও ইউজাররা 6GB ইন্টারনেট ডেটাও পাচ্ছেন। এই প্ল্যান কিছু Jio অ্যাপের সাবস্ক্রিপশনের সাথেও আসে।

3. Jio-এর এই বিশেষ প্ল্যানের তালিকার শেষ প্ল্যানটি দীর্ঘ ভ্যালিডিটি সহ আসে এবং এই প্ল্যানটি সেই সমস্ত ইউজারদের জন্য ভাল যাদের আরও ডেটা সহ দীর্ঘ ভ্যালিডিটি কলিং প্ল্যানের প্রয়োজন৷ Jio-র এই প্ল্যানের দাম 1,559 টাকার দামে আসে, যাতে ইউজাররা 336 দিনের ভ্যালিডিটি পাবেন। ইউজাররা এই প্ল্যানের সাথে শুধুমাত্র আনলিমিটেড ভয়েস কলিং পাবেন না বরং ভ্যালিডিটির মধ্যে মোট 3600 SMSও পাবেন৷ এছাড়াও, এই প্ল্যানে মোট 24GB ডেটা দেওয়া হয়েছে এবং ইউজাররা 24GB পরে 64Kbps ইন্টারনেট স্পিড পাবেন। বিভিন্ন Jio অ্যাপের অ্যাড-অনগুলিও এই প্ল্যানে রয়েছে।

যারা সমস্ত হাই-স্পিডের ডেটা ব্যবহার করার বিষয়ে চিন্তিত তাদের চিন্তা করা উচিত নয় কারণ Jio 15 টাকা থেকে শুরু করে ডেটা অ্যাড-অন ভাউচারও অফার করে৷ আপনি Jio-এর ওয়েবসাইট থেকে Reliance Jio-এর সমস্ত ডেটা অ্যাড-অন ভাউচার দেখতে পারেন।

Web Title: Reliance Jio Value prepaid plans after Price tariff hike
Tags:
relaince Jio jio recharge jio prepaid relaince jio recharge jio recharge plans jio 28 day plans jio prepaid plans jio prepaid plans to get expensive jio prepaid recharge plans to get expensive রিলায়েন্স জিও জিও রিচার্জ জিও প্রিপেড জিও নতুন দাম
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status