Reliance Jio সবচেয়ে সস্তার প্রিপেইড প্ল্যান, মাত্র 75 টাকায় আনলিমিটেড কল এবং ডেটা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 09 May 2021
HIGHLIGHTS
  • JioPhone গ্রাহকদের জন্য সংস্থা 75 টাকার একটি চমৎকার রিচার্জ প্ল্যান অফার করে

  • 75 টাকার জিও ফোন All-in-one-plan এর কথা বললে, এর ভ্যালিডিটি 28 দিনের

  • JioPhone গ্রাহকদের জন্য সংস্থার কাছে 749 টাকার প্রিপেইড প্ল্যানও রয়েছে

Reliance Jio সবচেয়ে সস্তার প্রিপেইড প্ল্যান, মাত্র 75 টাকায় আনলিমিটেড কল এবং ডেটা
Reliance Jio সবচেয়ে সস্তার প্রিপেইড প্ল্যান, মাত্র 75 টাকায় আনলিমিটেড কল এবং ডেটা

টেলিকম বাজারে সস্তা চেয়ে সস্তা এবং সেরা রিচার্জ প্ল্যানের কথা উঠলেই সবার প্রথম যেই নামটি সামনে আসে সেটি হল Reliance Jio। মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থার কাছে এমন কিছু সেরা প্ল্যান রয়েছে যা কম খরচে ঢালাও সুবিধা অফার করে। 

JioPhone গ্রাহকদের জন্য সংস্থা 75 টাকার একটি চমৎকার রিচার্জ প্ল্যান অফার করে, যেখানে আপনি পাবেন একাধিক সুবিধা। এই প্ল্যানটি জিও গ্রাহকদের জন্য সবথেকে সস্তার প্ল্যান। এর পাশাপাশি JioPhone গ্রাহকদের জন্য সংস্থার কাছে 749 টাকার প্রিপেইড প্ল্যানও রয়েছে। আসুন জেনে নেওয়া যাক, মাত্র 75 টাকায় JioPhone ইউজারদের কী কী অফার করা হচ্ছে এই প্রিপেইড প্ল্যানে...

75 টাকার JioPhone প্রিপেইড রিচার্জ প্ল্যান

জিওফোন ব্যবহারকারীদের বর্তমানে 'All in One' সেকশনে আনলিমিটেড কম্বো প্ল্যান অফার করা হয়। 75 টাকার জিও ফোন All-in-one-plan এর কথা বললে, এর ভ্যালিডিটি 28 দিনের। এতে দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং, প্রতিদিন 100MB ডেটা এবং 50 এসএমএস-এর সুবিধা দেওয়া হয়।

এছাড়া এই প্ল্যানে মোট 3GB হাই-স্পিড ডেটা অফার করা হবে গ্রাহকদের। অর্থাৎ গ্রাহকেরা JioPhone-এর এই প্ল্যানে প্রতিদিন 0.1GB ডেটার সুবিধা পাওয়া যাবে। প্রতিদিনের ব্যবহৃত ডেটার কোটা একবার শেষ হয়ে গেলে, ইন্টারনেট স্পিড হয়ে যাবে 64Kbps।

JioPhone-এর 75 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানের সবথেকে আকর্ষণীয় অফার হল, বিনামূল্যে সমস্ত Jio Apps-এর অ্যাকসেস। অর্থাৎ জিওটিভি, জিওসিনেমা, জিওনিউজ, জিওসিকিওরিটি এবং জিওক্লাউডের ফ্রি সাবস্ক্রিপশন ব্যবহার করতে পারবেন ইউজারেরা।

এছাড়া জিও ফোন গ্রাহকদের জন্য সংস্থাটি 749  টাকা, 185 টাকা, 155 টাকা, 125 টাকার প্ল্যান অফার করে। 749 টাকার প্ল্যানে 336 দিনের ভ্যালিডিটি এবং অন্যান্য সমস্ত প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়।

Web Title: Reliance Jio Rs 75 prepaid Plan offers Unlimited call and 3GB Data
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status