Install App Install App

Jio-র ধামাকা অফার! মাত্র 98 টাকার প্ল্যানে 21GB ডেটা এবং আনলিমিটেড কলিং

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 29 Nov 2021
HIGHLIGHTS
  • Vodafone-Idea-র 99 টাকার আনলিমিটেড প্ল্যান 18 দিনের ভ্যালিডিটি অফার করে

  • এয়ারটেলের পোর্টফোলিওতে 19 টাকা এবং 129 টাকার প্ল্যানগুলি সবচেয়ে সস্তা

  • Jio 98 টাকার প্ল্যানে 14 দিনের ভ্যালিডিটি এবং 1.5GB ডেটা পাওয়া যায়

Jio-র ধামাকা অফার! মাত্র 98 টাকার প্ল্যানে 21GB ডেটা এবং আনলিমিটেড কলিং
Jio-র ধামাকা অফার! মাত্র 98 টাকার প্ল্যানে 21GB ডেটা এবং আনলিমিটেড কলিং

এয়ারটেল (Airtel) তার সস্তা প্রিপেইড প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। কোম্পানির প্রিপেইড প্ল্যানের দাম 20 থেকে 25 শতাংশ পর্যন্ত বাড়ানো হয়েছে। এখন, ইউজারদের কোম্পানির রিচার্জ প্ল্যানের জন্য 501 টাকা পর্যন্ত বেশি খরচ করতে হবে। আনলিমিটেড প্ল্যানের কথা বলতে গেলে, রিলায়েন্স জিও ইউজারদের সবথেকে কম দামে বেশি ডেটা এবং ফ্রি কলিং সহ প্ল্যান অফার করছে। Jio-এর এই প্ল্যানের দাম 98 টাকা। প্ল্যানে পাওয়া সুবিধাগুলি এটিকে Airtel এবং Vodafone-Idea-এর সবচেয়ে সস্তা আনলিমিটেড প্ল্যানগুলির থেকে ভাল করে তোলে৷ আসুন জেনে নেওয়া যাক এই বিষয়।

Jio-এর 98 টাকার প্ল্যানের সুবিধা

Jio-এর এই প্ল্যানে 14 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন 1.5 জিবি হিসাবে মোট 21 জিবি ডেটা অফার করছে। প্ল্যানে গ্রাহকদের আনলিমিটেড কলিং সুবিধাও দেওয়া হচ্ছে। কিছু ইউজার এই প্ল্যানে বিনামূল্যে SMS সুবিধা মিস করতে পারেন। কোম্পানি এই প্ল্যানের গ্রাহকদের Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও অফার  করছে।

Vodafone-Idea-র 99 টাকার প্ল্যান

Vodafone-Idea (Vi) এর এই আনলিমিটেড প্ল্যান 18 দিনের ভ্যালিডিটি অফার করে। প্ল্যানে, কোম্পানি সারা দেশে সমস্ত নেটওয়ার্কের জন্য আনলিমিটেড কলিং অফার করছে। ইন্টারনেট ব্যবহারের জন্য এই প্ল্যানে 200MB ডেটা দেওয়া হচ্ছে। Jio-এর মতো, Voda-এর এই প্ল্যানেও বিনামূল্যে SMS সুবিধা দেওয়া হচ্ছে না।

Airtel 19 টাকা এবং 129 টাকার প্ল্যান

আনলিমিটেড প্ল্যানের লিস্টে, এয়ারটেলের পোর্টফোলিওতে 19 টাকা এবং 129 টাকার প্ল্যানগুলি সবচেয়ে সস্তা৷ 19 টাকার প্ল্যানে আনলিমিটেড কলিং এবং 200MB ডেটা দেওয়া হচ্ছে। এই প্ল্যানের ভ্যালিডিটি 2 দিন। যদি আমরা 129 টাকার প্ল্যানের কথা বলি, তাহলে কোম্পানি 24 দিনের ভ্যালিডিটির সাথে আনলিমিটেড কলিং এবং 1 জিবি ডেটা দিচ্ছে। প্ল্যানে, ব্যবহারকারীদের অ্যামাজন প্রাইম ভিডিওর (Amazon prime Video) মোবাইল ভার্সন বিনামূল্যে ট্রায়ালও দেওয়া হচ্ছে।

Web Title: Reliance Jio offers cheapest Prepaid Plan
Tags:
jio vs vi vs airtel vi vi best plan best prepaid plan reliance jio jio best plan recharge plan vodafone-idea airtel tariff hiked jio best data plan airtel recharge vi recharge jio এয়ারটেল রিচার্জ এয়ারটেল প্রিপেড প্ল্যান এয়ারটেল এয়ারটেল
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status