জিও-র বাম্পার অফার, একটি রিচার্জেই চলবে দুটি মোবাইল ফোন, সঙ্গে আনলিমিটেড কলিং এবং ডেটা ফ্রি

জিও-র বাম্পার অফার, একটি রিচার্জেই চলবে দুটি মোবাইল ফোন, সঙ্গে আনলিমিটেড কলিং এবং ডেটা ফ্রি
HIGHLIGHTS

Jio-এর এই প্ল্যান হল Jio Family Plan, যা 599 টাকায় আসে

Jio এর আরেকটি 799 পোস্টপেইড প্ল্যান রয়েছে। এই প্ল্যানের বিশেষত্ব হল আপনি এতে 2টি অতিরিক্ত সিম কার্ড পাবেন

Jio 199 প্ল্যানও আপনার জন্য সেরা অপশন হতে পারে

Reliance jio গ্রাহকদের অনেক ধরনের রিচার্জ প্ল্যান অফার করে। এই প্ল্যানগুলিতে প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান (Reliance Jio Prepaid plan and postpaid Plan) দুটিই থাকে। এছাড়া, এই প্ল্যানগুলিতে কোম্পানি আনলিমিডেট কলিং, ডেটা ছাড়াও একগুচ্ছ সুবিধা দেয়, যা কম খরচে গ্রাহকদের অনেক সুবিধা দেয়। এই কারণেই খুব অল্প সময়ের মধ্যে গ্রাহকরা জিওকে অনেক পছন্দ করে। জিও কোম্পানির কাছে গ্রাহকদের জন্য এমন অনেক প্ল্যান রয়েছে, যেখানে আপনাকে এক বা দুটি নম্বর দেওয়া হয় একেবারে বিনামূল্যে। আপনাকে শুধু একটি সিম এর বিল ভরতে হবে এবং এর সাথে অতিরিক্ত নম্বর এর সুবিধা দেওয়া হয়। আজ আমরা এমনই একটি প্ল্যান সম্পর্কে বলবো…

Jio 599 টাকার ফ্যামিলি প্ল্যান

এই প্ল্যান হল Jio Family Plan, যা 599 টাকায় আসে। এতে আপনাকে মাসে 599 টাকা খরচ করতে হবে। এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হয়েছে। এর সাথে মোট 100GB ডেটাও পাওয়া যায়। তবে এই প্ল্যানের বিশেষত্ব হল যে এতে আপনাকে 1টি অতিরিক্ত সিম কার্ডের সুবিধা দেওয়া হচ্ছে। এছাড়া, OTT সুবিধাতে আপনি Netflix এর সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে পাবেন।

Jio Plan

Jio 799 টাকার পোস্টপেইড প্ল্যান

Jio এর আরেকটি 799 পোস্টপেইড প্ল্যান রয়েছে। এই প্ল্যানের বিশেষত্ব হল আপনি এতে 2টি অতিরিক্ত সিম কার্ড পাবেন। অর্থাৎ, আপনাকে এতে একটি নম্বরের বিল পেমেন্ট করতে হবে এবং এর সাথে আপনি 2টি অতিরিক্ত সিম কার্ড পাবেন। এছাড়া সমস্ত নম্বর থেকেই আপনি আনলিমিটেড কল করার সুবিধা পাবেন। এই প্ল্যানেও Netflix সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে একেবারে বিনামূল্যে।

Jio

Jio 199 টাকার প্ল্যান

Jio 199 প্ল্যানও আপনার জন্য সেরা অপশন হতে পারে। এই প্ল্যানে আপনি আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। তবে বলে দি যে এতে আপনি অতিরিক্ত সিম কার্ড পাবেন না। এই প্ল্যানে 25GB ডেটা অফার করা হয়। এর সাথে প্রতিদিন 100টি SMS দেওয়া হয়। এই প্ল্যান সেই গ্রাহকদের জন্য ভাল বিকল্প হতে পারে যারা কম দামে বেশি সুবিধা পেতে চান।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo