নতুন বছর উপলক্ষে এল জিওর HAPPY NEW YEAR প্ল্যান

নতুন বছর উপলক্ষে এল জিওর HAPPY NEW YEAR প্ল্যান
HIGHLIGHTS

রিলায়েন্স জিওর নতুন হ্যাপি নিউ ইয়ার প্ল্যান এল

এই অফারে কোম্পানির বাৎসরিক প্ল্যান 1.5GB ডাটা মাত্র 2020 টাকায় পাওয়া যাচ্ছে

টেলিকম কোম্পানির মধ্যে অন্যতম রিলায়েন্স জিও এবার বছরের শেষে গ্রাহকদের জন্য নতুন প্ল্যান নিয়ে এসেছে। এখানে এবার কোম্পানি নতুন বছরের স্পেশাল এক অফার নিয়ে এসেছে।

নতুন ডাটা আর ট্যারিফ প্ল্যানের পরে রিলায়েন্স জিও গ্রাহকদের হ্যাপি নিউ ইয়ার অফার নিয়ে এসেছে। এই অফার সেই সব গ্রাহকদের জন্য যারা নতুন জিও কানেকশান নিতে চান। আর জিও ফোনে নিতে চান তাদের জন্য। আর এই অফারের বিষয়ে আমরা এখানে ডিটেলে বলব। আসুন দেখা যাক রিলায়েন্স জিওর হ্যাপি নিউ ইয়ার অফার ব্যাবহার করতে পারবেন।

স্মার্টফোন গ্রাহকদের জন্য হ্যাপি নিউ ইয়ার অফার

এটি সেই গ্রাহকদের জন্য যারা আগে থেকেই জিও সিম ব্যাবহার করেন আর রিলায়েন্স জিওর এই এক বছরের প্ল্যান মাত্র 2020 টাকায় পাওয়া যাচ্ছে। রিলায়েন্স জিওর ওয়েবসাইটে এই অফার আগেই এসেছে আর রিলাউএন্স্ব জিও গ্রহাকদের কল শুরু পরে এই প্ল্যান দেওয়ার কথা বলেছেন । এখানে খেয়াল রাখতে হবে যে রিলায়েন্স জিওর যে সব গ্রাহক এক বছরের জন্য প্ল্যান চান মানে এক বছরের বৈধতার প্ল্যান চান তারা এই প্ল্যান পাবেন। আর এই প্ল্যানে প্রতিদিন 1.5GB ডাটা, 100 টি SMS প্রতিদিনের হিসাবে আর জিও থেকে জিওর আনলিমিটেড প্ল্যান আর 12,000 মিনিটের নন জিও FUP লিমিট আছে।

স্মার্টফোন গ্রাহকদের জন্য হ্যাপি নিউ ইয়ার অফার

রিলায়েন্স জিওর এই হ্যাপি নিউ ইয়ার অফারে এক জন গ্রাহকদের জিও ফোন দরকার হলে এই প্ল্যান তাদের জন্য। 2020 টাকার গ্রাহকরা নতুন জিওফোন পেতে পারেন। আর এর সঙ্গে সাবস্ক্রাইবাররা একটি প্ল্যান পাবেন যা তাদের আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে প্রতিদিন 500MB র প্ল্যান দেবে। আর এই প্ল্যানে গ্রাহকরা রিলায়েন্স জিওর অ্যাপের সুবিধাও পাবেন।

সাধারণত রিয়াল্যেন্স জিওর গ্রাহকরা দীর্ঘ সময় ধরে এই প্ল্যান পেতে পারেন আর এর সঙ্গে তাদের জিও 365 দিনের বৈধতার সঙ্গে প্ল্যান করতে চান তাদের জন্য এটি ভাল সুবিধা করছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo