Reliance Jio-র সবচেয়ে সস্তা রিচার্জ, 75 টাকায় ফ্রি কলিং এবং ডেটা

Reliance Jio-র সবচেয়ে সস্তা রিচার্জ, 75 টাকায় ফ্রি কলিং এবং ডেটা
HIGHLIGHTS

Reliance Jio প্ল্যানের দাম 700 টাকা পর্যন্ত হয়ে গিয়েছে

রিলায়েন্স জিওর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান বর্তমানে 75 টাকার

Jio-এর 75 টাকার রিচার্জ প্ল্যানে 23 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়

রিলায়েন্স জিওর (Reliance Jio) রিচার্জ প্ল্যান 1 ডিসেম্বর থেকে দামি হয়ে গিয়েছে। Jio প্ল্যানের দাম 700 টাকা পর্যন্ত হয়ে গিয়েছে। এছাড়াও Jio কিছু নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। এছাড়াও, কিছু প্ল্যানে উপলব্ধ সুবিধাগুলি পরিবর্তন করা হয়েছে। আপনি যদি Jio-এর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান খুঁজছেন, তবে আপনাকে বলে দি যে দাম বাড়ানোর পরে Jio-এর সবচেয়ে কম দামি প্ল্যান কোনটি এবং এতে আপনি কী কী সুবিধা পাবেন।

75 টাকার প্ল্যানে 23 দিনের ভ্যালিডিটি, ফ্রি কলিং এবং ডেটা

রিলায়েন্স জিওর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান বর্তমানে 75 টাকার। এটি Jio ফোনের প্ল্যান। Jio-এর 75 টাকার রিচার্জ প্ল্যানে 23 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। প্ল্যানে, যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা পাওয়া যায়। প্ল্যানে প্রতিদিন 100 MB ডেটা পাওয়া যায়। পাশাপাশি, 200MB আরও ডেটা দেওয়া হয়েছে। অর্থাৎ এই প্ল্যানে মোট 2.5GB ডেটা দেওয়া হয়েছে। প্ল্যানে 50 SMS পাঠানোর সুবিধাও অফার করে৷ এছাড়াও, প্ল্যানে Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হয়েছে। দাম বাড়ার আগে, রিলায়েন্স জিও-এর 75 টাকার প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যেত। এছাড়াও প্ল্যানে মোট 3GB ডেটা দেওয়া হয়েছে।

119 টাকার প্ল্যান, 21GB ডেটা এবং ফ্রি কলিং

রিলায়েন্স জিওর এই প্ল্যানটি আগে ছিল 98 টাকা। এখন এই প্ল্যানটি হয়ে গিয়েছে 119 টাকা। এই প্ল্যানে ইউজাররা 14 দিনের ভ্যালিডিটি পাবেন। প্ল্যানে ইউজারদের প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হয়। অর্থাৎ প্ল্যানে মোট 21GB ডেটা পাওয়া যাচ্ছে। প্ল্যানে, যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা পাওয়া যায়। প্ল্যানে বিনামূল্যে জিও অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে। Jio-এর এই প্ল্যানে SMS পাঠানোর সুবিধা নেই।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo