Jio-র রিচার্জ প্ল্যানের বাড়ল দাম, এক্ষুনি করে নিন রিচার্জ, হবে 480 টাকা কম

Jio-র রিচার্জ প্ল্যানের বাড়ল দাম, এক্ষুনি করে নিন রিচার্জ, হবে 480 টাকা কম
HIGHLIGHTS

রিলায়েন্স জিও তাদের রিচার্জ প্ল্যানের দাম 20 শতাংশ পর্যন্ত বাড়িয়েছে

Jio-এর প্ল্যানের নতুন দাম 1 ডিসেম্বর থেকে কার্যকর হবে

রিলায়েন্স জিও-এর যে কোনও এক বছরের রিচার্জ করা গ্রাহকদের পক্ষে ভাল হবে

এয়ারটেল (Airtel) এবং ভোডাফোন আইডিয়ার (Vi) পরে, রিলায়েন্স জিও (Reliance Jio) কোম্পানিও তার প্রিপেইড প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। রিলায়েন্স জিও তাদের রিচার্জ প্ল্যানের দাম 20 শতাংশ পর্যন্ত বাড়িয়েছে। উদাহরণস্বরূপ, 75 টাকার রিচার্জ এখন 91 টাকা এবং 2399 টাকার রিচার্জ এখন 2879 টাকা। নতুন দাম 1 ডিসেম্বর 2021 থেকে কার্যকর হবে। এখানে আমরা আপনাকে এমন একটি উপায় বলছি যার মাধ্যমে Jio-এর দামি রিচার্জ আপনাকে প্রভাবিত করবে না এবং আপনি আপনার সম্পূর্ণ 480 টাকা বাঁচাতে পারবেন।

এক্ষুনি করে নিন এই রিচার্জ

Jio-এর প্ল্যানের নতুন দাম 1 ডিসেম্বর থেকে প্রযোজ্য হবে। অর্থাৎ বর্তমানে দুই দিনের রিচার্জ প্ল্যানের দাম আগের মতোই থাকবে। এমন সময় রিলায়েন্স জিও-এর যে কোনও এক বছরের রিচার্জ করা গ্রাহকদের পক্ষে ভাল হবে।  বিশেষ বিষয় হল যে এই রিচার্জ খনই শুরু হবে যখন আপনার বর্তমান প্ল্যান শেষ হয়ে যাবে। দ্বিতীয়ত, এখন রিচার্জ করলে আপনাকে খুব বেশি টাকা দিতে হবে না।

Jio 2399 টাকার প্ল্যান

Reliance Jio-এর 365 দিনের ভ্যালিডিটির লিমিট প্ল্যান রয়েছে ৷ সেই প্ল্যানের মধ্যে একটি হল 2399 টাকা। 1 ডিসেম্বরের পরে, আপনি 2879 টাকার এই প্ল্যানটি পাবেন। অর্থাৎ, 480 টাকা দামি হয় যাবে। আপনি যদি 30 নভেম্বরের মধ্যে এই রিচার্জটি করিয়ে নেন তবে আপনি এই সুবিধা পাবেন। এই প্ল্যানে আপনি ডেটা সহ কলিং, এসএমএস এবং অন্যান্য সুবিধাও পাবেন।

2399 টাকার প্ল্যানে 365 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। এতে গ্রাহকদের প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হয়। এভাবে মোট ডেটা হয়ে যায় 730 GB। প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100টি SMS দেওয়া হচ্ছে। এছাড়াও JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud এর মতো Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo