Reliance Jio-র নতুন ধামাকা অফার, পাবেন বিনামূল্যে রিচার্জ এবং কলিং

Reliance Jio-র নতুন ধামাকা অফার, পাবেন বিনামূল্যে রিচার্জ এবং কলিং
HIGHLIGHTS

Jio নতুন জিওফোন গ্রাহকদের বিনামূল্যেই অতিরিক্ত টকটাইম অফার করছে

Jio Phone ইউজারদের নতুন অফার দেওয়ার জন্য Reliance Foundation-এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছে জিও

জিও-র 4G যুক্ত ফিচার ফোনের গ্রাহকরা প্রতি মাসে প্রতিদিন 10 মিনিট বিনামূল্যে আউটগোয়িং কল করার সুবিধা পাবেন

Reliance Jio তার JioPhone গ্রাহকদের জন্য নতুন ইউজারদের জন্য বিশেষ অফার নিয়ে হাজির হয়েছে। Covid-19 এর মধ্যে বহু মানুষের রোজগার নেই বা বন্ধ বললেই চলে। আর সেই কথা মাথায় রেখে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা Jio নতুন জিওফোন গ্রাহকদের বিনামূল্যেই অতিরিক্ত টকটাইম অফার করছে। তবে আসুন জেনে নেওয়া যাক রিলায়েন্স জিও-র এই নতুন অফার সম্পর্কে…

Jio Phone ইউজারদের নতুন অফার দেওয়ার জন্য Reliance Foundation-এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছে জিও। সংস্থা গ্রাহকদের প্রতি মাসে 300 ফ্রি মিনিট আউটগোয়িং কল অফার করছে সংস্থা। জিও-র 4G যুক্ত ফিচার ফোনের গ্রাহকরা প্রতি মাসে প্রতিদিন 10 মিনিট বিনামূল্যে আউটগোয়িং কল করার সুবিধা পাবেন।

এর পাশাপাশি Jio আরেকটি দুর্দান্ত অফার দিচ্ছে গ্রাহকদের। এই অফারও JioPhone গ্রাহকদের জন্যই। কোভিড অতিমারির সময়ে কোনও জিওফোন গ্রাহকরা যে প্ল্যানই রিচার্জ করবেন, তাঁকে সেই একই রিচার্জ প্ল্যান বিনামূল্যেই অফার করা হবে। সরল ভাষায় যদি বলা হয় তবে আপনি JioPhone এর 75 টাকার রিচার্জ করালেন। আপনাকে সেই 75 টাকারই প্ল্যানটিই আবার ফ্রি-তে দেওয়া হবে। এছাড়া আপনি চাইলে বিনামূল্যে পাওয়া সেই রিচার্জটি পরপর্তী মাসে ব্যবহার করতে পারেন।

তবে এই অফারটি বার্ষিক বা জিওফোন ডিভাইসের বান্ডিল প্ল্যানের সাথে পাওয়া যাবে না।

বলে দি যে 2021 সালে Reliance Jio তার ইউজারদের জন্য 1,999 টাকা এবং 1,499 টাকার দুর্টি দুর্দান্ত প্ল্যান নিয়ে এসেছিল। এই দুটি প্ল্যানের মধ্যে 1,999 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানের মেয়াদ 24 মাস অর্থাৎ দুই বছর। এই প্ল্যানে আনলিমিটেড সার্ভিস অফার করা হয়।

Jio 1,499 টাকার প্রিপেইড প্ল্যানের মেয়াদ 12 মাস অর্থাৎ 1 বছর। এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা এক বছরের জন্য আনলিমিটেড সার্ভিস পাবেন। পাশাপাশি দুটি প্ল্যানেই রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতি মাসে 2GB হাই-স্পিড ডেটা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo