RELIANCE JIO, AIRTEL আর VODAFONE য়ের ডেলি 1.5GB প্ল্যানের সঙ্গে একটি তুলনামূলক আলোচনা

RELIANCE JIO, AIRTEL আর VODAFONE য়ের ডেলি 1.5GB প্ল্যানের সঙ্গে একটি তুলনামূলক আলোচনা
HIGHLIGHTS

সম্প্রতি রিলায়েন্স জিও তাদের 149 টাকার প্ল্যানে কিছু পরিবর্তন করেছেন

আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা 24 দিনের বৈধতা পাচ্ছেন

আর এই প্ল্যানে 1.5Gb ডাটা অফার করা হচ্ছে

রিলায়েন্স জিও তাদের 149 টাকার প্ল্যানে কিছু পরিবর্তন করেছেন আর এর সঙ্গে আপনাদের জানিয়ে রাখি যে এই প্ল্যানে আপনারা 24 দিনের বৈধতা পাওয়া যাচ্ছে। আর এই জন্য জিওর সঙ্গে প্রতিযোগিতায় থাকা বাকি প্ল্যানের মধ্যে বিভিন্ন প্রভাব দেখা গেছে। আর এই প্ল্যানে 1.5GB ডেলি ডাটা পাওয়া যাচ্ছে। আর এয়ারটেলের 200 টাকার কাছাকাছি প্ল্যান আছে। আর আজকে আমরা এখানে এই সব প্ল্যানের বিষয়েই দেখে নেব।

জিওর 149 টাকা দামের প্রিপেড প্ল্যান

আর রিলায়েন্স জিওর এই 149 টাকার প্ল্যানে আপনারা 300 টি জিও টু নন জিও মিনিট কলিং যুক্ত হবে আর আর এর বৈধতা এখন কমিয়ে 24 দিন করা হয়েছে। আর এর সঙ্গে এই প্ল্যানে বাকি বেনিফিট একই আছে। আসলে দেখলে দেখা যাবে যে কোম্পানি তাদের এই প্ল্যানে কলিং সুবিধার সঙ্গে অ্যাড করেছে আর সেখানে কোম্পানি এই প্ল্যানের বৈধতা কমিয়ে দিয়েছে।

আর আমরা যদি এই প্ল্যানটি ভাল করে দেখি তবে দেখা যাবে যে এই প্ল্যানে আপনারা রিলায়েন্স জিওর প্রিপেড প্ল্যানে জিও টু জিও আনলিমিটেড প্ল্যান পাবেন আর এর সঙ্গে আপনারা এই প্ল্যানে 300 মিনিটের জিও টু নন জিও কল পাবেন। আর এর সগে আছে প্রতিদিন 100 টি SMS য়ের সুযোগ।

আর এর সঙ্গে আপনারা 1.5GB ডেলি ডাটা পাবেন আর এর সঙ্গে আছে 24 দিনের বৈধতা। আর এই প্ল্যানে আপনারা জিও অ্যাপের অ্যাক্সেস পাবেন। আর আপনারা এই সব কিছু কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে দেখতে পারবেন।

ভোডাফোনের প্রিপেড প্ল্যান

আপনাদের আজকে এখানে আমরা 199 টাকার প্রিপেড প্ল্যানের বিষয়ে বলব। এতে আপনার 1.5Gb ডাটা পাবেন আর এর সঙ্গে আছে 42GB ডাটা আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে আপনারা 199 টাকার ভোডাফোন প্রিপেড রিচার্জ প্ল্যান পাবেন আর এর কল SMS য়ের সুবিধা আছে।

এয়ারটেলের প্রিপেড প্ল্যান

আমরা যদি এয়ারটেলের এই প্রিপেড প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে 199 টাকার প্ল্যান আর এতে আপনারা জিও এয়ারটেলের প্রিপেড প্ল্যানে প্রায় 22 টি টেলিকম সার্কেলে আছে। আর এই প্ল্যানে বিগত বেশ কিছু সময় ধরে পরিবর্তন দেখা যাচ্ছে। আর এই প্ল্যানটি এয়ারটেল সেই মস্য লঞ্চ করেছিল যখন জিও ভারতের টেলিকম বাজারে এসেছিল।

আমরা যদি 199 টাকার প্ল্যানটি ডিটেলে দেখি তবে আপনাদের জানিয়ে রাখি যে এই প্ল্যানে আপনারা 1.5Gb ডেলি ডাটা পাবেন আর এর সঙ্গে আপনারা এই প্ল্যানে গোটা মাসের প্রায় 42GB ডাটা পাবেন। আর এর সগে আপনারা এই আনলিমিটেড কল আর রোমিংয়ের সুবিধা পাবেন আর এর সঙ্গে আছে আপনাদের 100 টি SMS য়ের সুবিধা যা 28 দিনের জন্য দেওয়া হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo