Jio-র একমাত্র প্ল্যান চলবে পুরো এক মাস, প্রতিদিন যত খুশি ডেটা করুন ব্যবহার

Jio-র একমাত্র প্ল্যান চলবে পুরো এক মাস, প্রতিদিন যত খুশি ডেটা করুন ব্যবহার
HIGHLIGHTS

Jio-এর একমাত্র প্ল্যান, যাতে ব্যবহারকারীরা এক মাস অর্থাৎ পুরো 30 দিনের ভ্যালিডিটি পাবেন

Jio-এর এই প্ল্যানে 25GB ডেটা পাওয়া যাচ্ছে

Reliance Jio-র 296 টাকার রিচার্জ হল কোম্পানির একমাত্র প্ল্যান যা 30 দিনের ভ্যালিডিটি দেয়

রিলায়েন্স জিও (Reliance Jio) 1 ডিসেম্বর থেকে তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। এছাড়া Jio-র অনেক নতুন প্ল্যানও বাজারে এসেছে। এছাড়াও, কিছু প্ল্যানের সাথে উপলব্ধ সুবিধাগুলি পরিবর্তন করা হয়েছে। Jio-র একটি প্ল্যান খুবই বিশেষ। Reliance Jio-এর এই প্ল্যানে আপনি দিনে যত খুশি ডেটা ব্যবহার করতে পারবেন। অর্থাৎ প্রতিদিন ব্যবহৃত ডেটার কোনো লিমিট নেই। এছাড়াও, এটি Jio-এর একমাত্র প্ল্যান, যাতে ব্যবহারকারীরা এক মাস অর্থাৎ পুরো 30 দিনের ভ্যালিডিটি পাবেন। Jio-র এই প্ল্যান 296 টাকার, তবে আসুন জেনে নেওয়া যাক Jio-এর এই প্ল্যানে আরও কী কী সুবিধা পাওয়া যায়।

30 দিনের ভ্যালিডিটি এবং 25GB ডেটা

Reliance Jio-র 296 টাকার রিচার্জ হল কোম্পানির একমাত্র প্ল্যান যা 30 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এই প্ল্যানটি Jio-এর ফ্রিডম প্ল্যান ক্যাটাগরিতে আসে। Jio-এর এই প্ল্যানে 25GB ডেটা পাওয়া যাচ্ছে। বিশেষ বিষয় হল এই ডেটার মধ্যে আপনি প্রতিদিন যত খুশি ডেটা ব্যবহার করতে পারবেন। অর্থাৎ প্রতিদিন কত পরিমাণ ডেটা খরচ করা যাবে তার কোনো লিমিট নেই। এটিও Jio-এর একমাত্র প্ল্যান যেখানে কোনও দৈনিক ডেটা লিমিট নেই৷

প্রতিদিন 100 SMS সহ আরও অনেক সুবিধা

Reliance Jio-এর 296 টাকার এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা পাওয়া যাচ্ছে। অর্থাৎ আপনি আনলিমিটেড কল করতে পারবেন। এই প্ল্যানে প্রতিদিন 100 SMS পাঠানোর সুবিধা রয়েছে৷ এছাড়াও, প্ল্যানে Jio অ্যাপের (Jio TV, Jio Cinema, Jio Security এবং JioCloud) বিনামূল্যের সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo