250 টাকার কমে Reliance Jio-র রিচার্জ প্ল্যান, রয়েছে প্রতিদিন 2GB ডেটার সাথে আনলিমিটেড কল এবং অফার

250 টাকার কমে Reliance Jio-র রিচার্জ প্ল্যান, রয়েছে প্রতিদিন 2GB ডেটার সাথে আনলিমিটেড কল এবং অফার
HIGHLIGHTS

Jio-র রিচার্জ প্যাক সম্পর্কে বলব যার দাম 250 টাকার কম এবং ভ্যালিডিটি 28 দিন

Reliance Jio-র কাছে প্রতিদিন 2GB ডেটা, 1.5GB ডেটা, 1GB ডেটা, 3GB ডেটা অফার করার প্রিপেইড প্ল্যান রয়েছে

মুকেশ আম্বানির মালিকানা কোম্পানি জিও তার প্রতিটি প্রিপেইড প্ল্যানে আনলিমিটেড অফার করে

Reliance Jio-র কাছে প্রতিদিন 2GB ডেটা, 1.5GB ডেটা, 1GB ডেটা, 3GB ডেটা অফার করার প্রিপেইড প্ল্যান রয়েছে। কোম্পানি 129 টাকা থেকে শুরু করে 4,999 টাকা পর্যন্ত প্রাইস ক্যাটাগরিতে প্রিপেইড প্যাক রয়েছে। মুকেশ আম্বানির মালিকানা কোম্পানি তার প্রতিটি প্রিপেইড প্ল্যানে আনলিমিটেড অফার করে। আজ আমরা আপনাকে Jio-র রিচার্জ প্যাক সম্পর্কে বলব যার দাম 250 টাকার কম এবং ভ্যালিডিটি 28 দিন। তবে আসুন জেনে নেওয়া যাক 249 টাকা এবং 199 টাকার রিচার্জ প্যাক সম্পর্কে …

Jio 199 টাকার রিচার্জ প্যাক

Jio-র 199 টাকার রিচার্জ প্যাকে প্রতিদিন 1.5 জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হয়। এই প্যাকের ভ্যালিডিটি 28 দিনের। অর্থাৎ গ্রাহক এই রিচার্জ প্যাকে মোট 42GB ডেটার সুবিধা পাবেন। সাথে থাকছে এই প্রিপেইড প্যাকে আনলিমিটেড ভয়েস কলিং। এছাড়া গ্রাহকরা প্রতিদিন বিনামূল্যে 100 এসএমএস পাঠাতে পারবেন। জিওর এই রিচার্জে জিও টিভি, জিও সিনেমা সহ সমস্ত জিও অ্যাপসের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যায়।

Jio Recharge Packs

249 টাকার Jio রিচার্জ প্যাক

Jio-র 249 টাকার রিচার্জ প্যাকে প্রতিদিন 2GB ডেটা পাওয়া যায়। এই প্যাকের ভ্যালিডিটি 56 দিনের। প্রতিদিনের ডেটা লিমিট শেষ হওয়ার পরে ইন্টারনেট স্পিড কমে 64Kbps হয়ে যাবে। গ্রাহকরা এই রিচার্জ প্যাকে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা পাওয়া যায়। এছাড়া প্রতিদিন 100 এসএমএসও বিনামূল্যে রয়েছে। এই রিচার্জ প্যাকে Jio TV, Jio cinema মতো জিও অ্যাপস এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যায়।

Digit.in
Logo
Digit.in
Logo