আইডিয়া এয়ারটেলকে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য নিয়ে এল 149টাকার প্ল্যান 21দিনের সুবিধা পাওয়া যাবে

আইডিয়া এয়ারটেলকে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য নিয়ে এল 149টাকার প্ল্যান 21দিনের সুবিধা পাওয়া যাবে
HIGHLIGHTS

আইডিয়া এয়ারটেলকে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য একটি নতুন ভয়েস কলিং প্ল্যান নিয়ে এসেছে, তবে BSNL য়ের কাছে আগে থেকেই এই ধরনের কিছু প্ল্যান আছে

এই সময়ে টেলিক দুনিয়ায় আইডিয়া নিজেদের যায়গা বেস ভাল করে ধরে আছে বা ধরে থাকার জন্য সব সময় চেস্টা করে চলেছে আর তার সঙ্গে তারা এবার একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে কোম্পানির তরফে একটি নতুন ভইয়েস কলিং প্ল্যান হিসাবে আনা হেয়ছে, আর এর দাম মাত্র 149টাকা। আর কোম্পানির তরফে আনা এই প্ল্যানটি এয়ারটেলের 299 টাকার ভয়েস কলিং প্ল্যান আর BSNLয়ের 99 টাকার প্রিপেড প্ল্যানে আছে। আর এরকম সামনে এসেছে যে এটি একটি ভয়েস কলিং প্ল্যান আর এতে আপনারা ডাটা বেনিফিট পাওয়া যাবে না। তবে এছাড়া কোম্পানির এই প্ল্যানে ইউজার্সরা SMS বেনিফিট পাবেন। আর এই প্ল্যানটি খুব তাড়াতাড়ি সব সার্কেলে লাইভ করা হবে।

আমরা যদি এই প্ল্যানটির কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই আনলিমিটেড ভয়েস কল লোকাল, ন্যাশানাল আর রোমিংয়ে পাওয়া যাবে। আর এতে অবশ্য একটি ক্যাচ আছে। আপনাদের বলে রাখি যে এতে প্রতিদিনের একটি লিমিট আছে, আই লিমিট 250মিনিটের আর এর মানে এই যে এই প্ল্যানে মাত্র 100ইউনিক কলের নম্বর। আর এছারড়া এতে প্রতিদিন 100টি SMSয়ের সুবিধা পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানটি 21দিনের জন্য বৈধ।

তবে এর আগেই আমরা আপনাদের বলেছি যে এই প্ল্যানে কোন ডাটা বেনিফিট নেয় আর আপনারা এই প্ল্যানটির সঙ্গে ডাটা প্ল্যানের ব্যাবহার করতে পারবেন। আর আমরা উদাহরণ স্বরূপ আপনাদের এটা বলতে পারি যে 149টাকার এই প্ল্যানে রিচার্জ করে আপনি তার সঙ্গে 92টাকার একটি অন্য প্ল্যানও নিতে পারবেন। আর এতে আপনারা 7দিনের জন্য 6GB ডাটা পাবেন। আর এছাড়া আপনারা 199টাকার প্ল্যানও নিতে পারেন। আর এতে আপনারা 1.45GB ডাটা প্রতিদিনের হিসাবে পাবেন। আর অন্য কোন সুবিধা এই প্ল্যানে পাওয়া যাবে না।

সম্প্রতি এয়ারটেলের তরফে একটি 299টাকার প্ল্যান এসেছে যা ভয়েস কল। আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিংয়ের সঙ্গে প্রতিদিন 100টি SMSয়ের সুবিধা পাবেন। আর এটি 45দিনের জন্য বৈধ। এরকমও হতে পারে যে আইডিয়াও এয়ারটেলের মতন এরকম একটি প্ল্যান নিয়ে আসে। আর আপনাদের এটাও বলে রাখি যে এই রকমের একটা প্ল্যান BSNLয়েরও আছে। যা 99টাকা আর 319টাকা দামে পাওয়া যাবে। আর এটি কোন FUP লিমিট ছাড়া আনলিমিটেড কলিংয়ের সঙ্গে যথাক্রমে 28আর 90দিনের জন্য বৈধ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo