BSNL য়ের নতুন ধামাকাঃ মাত্র 99টাকায় লঞ্চ করল 45GB ডাটার প্ল্যান

BSNL য়ের নতুন ধামাকাঃ মাত্র 99টাকায় লঞ্চ করল 45GB ডাটার প্ল্যান
HIGHLIGHTS

আমরা যদি BSNL য়ের বিষয়ে কথা বলি তবে ব্রডব্যান্ডে এটি সবার আগে আর সব থেকে ভাল টেলিকম কোম্পানি হিসাবে পরিচিত

আমরা যদি BSNLয়ের কথা বলি তবে এটি ব্রডব্যান্ড সেগমেন্টে সব থেকে বড় আর ভাল টেলিকম কোম্পানি হিসাবে পরিচিত। সব থেকে বড় ব্রডব্যান্ড নেটওয়ার্ক এবার তাদের চারটি নতুন নন FTTH প্ল্যানের কথা ঘোষনা করেছে। আর এটি শুরু হচ্ছে 99টাকা থেকে আর এর সব থেকে বড় বৈশিষ্ট্য এটি ডেলি ডাটার সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এই টেলিকম কোম্পানির তরফে এখন অনেক আনলিমিটেড প্রিপেড কম্বো অফার আনা হচ্ছে।

BSNL যে চারটি প্ল্যান নিয়ে এসেছে তার প্রাথমিক দাম শুরু হচ্ছে 99টাকা থেকে আর এছাড়া এর অন্য প্ল্যান গুলি হল 199টাকা, 299টাকা আর 399টাকার BBG ULD Combo ব্রডব্যান্ড প্ল্যান। এই প্ল্যানে আপনারা 45GB থেকে 600GB পর্যন্ত ডাটা 20Mbps স্পিডের সঙ্গে পাবেন তবে এর FUP লিমিট শেষে হলে এর স্পিড 1Mbps হবে।

এই প্ল্যানে আপনারা শুধু ডাটার সুবিধা পাবেন তা নয় এর সঙ্গে এই প্ল্যানে আপনারা এনলিমিটেড ভয়েস কল পাবেন আর যা আপনার যে কোন নেটওয়ার্কে পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানটি প্যান ইন্ডিয়া হিসাবে লঞ্চ করা হয়েছে। তবে এই প্ল্যানের বৈধতা 80দিনের। আর এছাড়া এই প্ল্যানে কোম্পানি আন্দামান আর নিকোবার সার্কেলে কাজ করবেনা। আর এই প্ল্যানের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এতে আপনারা এরকম সুবিধা পাবেন।

BSNL BBG Combo ULD 45GB প্ল্যান

এই প্ল্যানটির বিষয়ে সবার আগে কথা বলা যাক। এই প্ল্যানে আপনারা 99টাকা দামে 45GB ডাতা প্রতিদিন 1.5GB ডাটা 20Mbps স্পিডে পাবেন। আর এর সঙ্গে আপনাদের FUP লিমিট শেষ হলে স্পিড 1Mbps হয়ে যাবে।

BSNL BBG Combo ULD 150GB প্ল্যান

এই প্ল্যানে 199টাকায় 150GB ডাটা পাওয়া যাবে। আর যা প্রতিদিন 5GB ডাটা 20Mbps স্পিডে পাবেন আর এর স্পিড শেষ হলে 1Mbs স্পিড হবে।

BSNL BBG Combo ULD 300GB আর 600GB প্ল্যান

এই প্ল্যানে 300Gb আর 600GB লিমিটের সঙ্গে আনা হয়েছে আর এদের দাম যথাক্রমে 299টাকা আর 399টাকা। আর এই প্ল্যানের স্পিড একই তবে এতে আপনারা প্রতিদিন যথাক্রমে 10GB আর 20GB ডাটা প্রতিদিন হিসাবে পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo