BSNL TV সাবস্ক্রিপশানে 6টি STV প্ল্যানের সুবিধা

BSNL TV সাবস্ক্রিপশানে 6টি STV প্ল্যানের সুবিধা
HIGHLIGHTS

BSNL TV এখন শুধু কোম্পানির প্রিপেড গ্রাহকদের জন্য আসছে

আর এর জন্য 6টি BSNL প্রিপেড প্ল্যান আছে

BSNL অবশেষে তাদের প্রিপেড গ্রাহকদের জন্য BSNL TV মোবাইল অ্যাপ নিয়ে এসেছে। প্রাইভেট টেলিকম কোম্পানি গুলি যেমন ভোডাফোন আইডিয়া, এয়ারটেল বা জিও এর আগে থেকেই আছে। আর এবার কোম্পানি এই ক্ষেত্রে এসেছে। আর এখানে BSNL গ্রাহকদের একাধিক দারুন নতুন সিনেমা ও অন্যান্য কন্ট্যান্ট দেখার সুযোগ দেবে। আর এর জন্য তারা 6 টি প্ল্যান এনেছে। আর এই 6 টি প্রিপেড প্ল্যানের দাম STV- STV 97, STV 365, STV 399, STV 997, STV 998আর STV 1999 য়ে পাওয়া যাবে। আর এই অ্যাপ্লিকেশান সব সার্কেলে মানে যে সমস্ত জায়গায় BSNL আছে সেখানে চালু হবে।

তবে এখন এই BSNL TV প্ল্যান শুধুমাত্র প্রিপেড গ্রাহকদের জন্য এসেছে পোস্টপেড গ্রাহকদের জন্য এখনও এই প্ল্যান আসেনি। এটি একটি অন ডিমান্ড পরিষেবা হিসাবে কাজ করবে।

আর এই প্ল্যান গুলি সম্প্রতি এসেছে যা 3Gb ডেলি ডাটার সুবিধা দিচ্ছে,। আর এর সঙ্গে প্রতিদিন 100 টি SMS, প্রতিদিন 250 মিনিটের ভয়েস কল আর 31 জানুয়ারি 2020 পর্যন্ত 425 দিনের BSNL টিভি সাবস্ক্রিপশান আছে।

BSNL জানিয়েছে যে এটি বাংলা, ওড়িয়া, পাঞ্জাবি, তামিল, তেলেগু সহ একাধিক ভাষার কন্টেন্ট দেবে। আর এখানে এখন শুধু ইংরেজি ভাষার কোন কন্টেন্ট পাওয়া যাচ্ছে না। আর BSNL জানিয়েছে যে এই অ্যাপ লোকধেনু টেলিমিডিয়া প্রাইভেট ডেভলাপ করেছে।

কি করে BSNL TV অ্যাপ ব্যাবহার করবেন

আপনারা গুগলের প্লে স্টোরে এই অ্যাপটি পাবেন আর এখানে গিয়ে এটি ডাউনলোড করতে হবে। আর এই অ্যাপের সাইজ মাত্র 2.1MB । আর এবার এখানে আপনাদের যা দেখানো হবে তাতে ক্লিক করুন। আর এবার এখানে আপনারা রিচার্জ করলে BSNL আপনাদের একটি SMS পাঠাবে। আর যে ইউজার নেম আর একটি OTP আসবে আর এটি আপনারা পাসওয়ার্ডের মতন ব্যাবহার করা যাবে। আর এর মাধ্যমে আপনারা এয়ারটেল টিভি অ্যাক্সেস করতে পারবেন। আর এর থেকে এও জানা গেছে যে BSNL নাম্বার আপনাদের গ্রাহকদের ইউজার নেম আর পাসওয়ার্ড আপনাদের কাছে SMS য়ের মাধ্যমে পাঠানো হবে।

এই নতুন ইউজার নেম আর পাসওয়ার্ডের মাধ্যমে আপনারা BSNL TV লগ ইন করতে হবে। আর এর সঙ্গে আপনাদের কাছে প্রতি SMS য়ে পাসওয়ার্ড পাঠানো হবে। আর এই প্রক্রিয়া শেষ হলে পাসওয়ার্ড প্রসেস স্কিপ করতে পারবেন। আর এই সব প্রিকিয়া শেষ হলে আপনারা BSNL TV অ্যাপ ব্যাবহার করতে পারবেন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo