MTNL 97 রিচার্জে পুরো মাস মিলবে জন্য আনলিমিটেড কল, ডেটা, সাথে একগুচ্ছ সুবিধা

MTNL 97 রিচার্জে পুরো মাস মিলবে জন্য আনলিমিটেড কল, ডেটা, সাথে একগুচ্ছ সুবিধা
HIGHLIGHTS

MTNL 97 প্রিপেইড প্ল্যানে, আপনাকে আনলিমিটেড কলের সুবিধা দেওয়া হচ্ছে

এই প্ল্যানে আপনাকে পুরো মাসের জন্য 5GB ডেটা দেওয়া হচ্ছে

এতে কল চার্জ দিতে হবে গ্রাহকদের, যার জন্য় আপনাকে পেমেন্ট করতে হবে

MTNL গ্রাহকদের জন্য রয়েছে দারুন সুখবর। কারণ MTNL গ্রাহকদের জন্য এই খবর খুব কাজে আসবে। এই প্ল্যানে গ্রাহকরা কম খরচে বেশি সুবিধা পেতে চলেছে। MTNL 97 রিচার্জে গ্রাহকদের একগুচ্ছ সুবিধা অফার করা হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক…

MTNL 97 প্রিপেইড প্ল্যানে, আপনাকে আনলিমিটেড কলের সুবিধা দেওয়া হচ্ছে। এছাড়াও, এই প্ল্যানে আপনাকে পুরো মাসের জন্য 5GB ডেটা দেওয়া হচ্ছে। এতে আপনি নেশনাল এবং রোমিং দুটি জায়গায় ব্যবহার করতে পারেন। এতে কল চার্জ দিতে হবে গ্রাহকদের, যার জন্য় আপনাকে পেমেন্ট করতে হবে। এই প্ল্যানে 1.2P/Sec চার্জ করা হবে। পাশাপাশি, 3P/MB অনুযায়ী ডেটা চার্জ করা হবে।

MTNL 151 রিচার্জেও একই সুবিধা দেওয়া হচ্ছে। এই প্ল্যানে আনলিমিটেড কলের পাশাপাশি ডেটা সুবিধাও দেওয়া হচ্ছে। এই প্ল্যানটি আপনাকে প্রতিদিন 100 SMS অফার করে। এই প্ল্যানের ভ্যালিডিটি পুরো 30 দিনের দেওয়া হচ্ছে। এতেও 1.2P/Sec চার্জ করা হবে। তবে ডেটার ক্ষেত্রে, এই প্ল্যানটি আপনার জন্য অনেক ভাল বিকল্প হতে পারে, কারণ এতে প্রতিদিন 2GB রোজ দেওয়া হয়।

MTNL plan

MTNL 1097 Recharge রিচার্জ সেই  গ্রাহকদের জন্য যারা সারা বছর তাদের ফোন এক্টিভ রাখতে চান এবং বার-বার রিচার্জের ঝামেলা নিতে চান না। এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিনের। এছাড়া, এতে 40GB ডেটাও দেওয়া হচ্ছে। এতে আনলিমিটেড কলিং সুবিধাও পাওয়া যাচ্ছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo