Jio vs Vi vs Airtel: 50 টাকার কম দামে সস্তা রিচার্জ প্ল্যান, আনলিমিটেড কলিং এবং হাই-স্পিড ডেটা

Jio vs Vi vs Airtel: 50 টাকার কম দামে সস্তা রিচার্জ প্ল্যান, আনলিমিটেড কলিং এবং হাই-স্পিড ডেটা
HIGHLIGHTS

Airtel, Jio বা Vodafone idea সংস্থা 50 টাকার কমে প্রিপেইড প্ল্যান অফার করে

এয়ারটেল, ভিআই এবং জিও-র প্ল্যান 50 টাকারও কম দামে বাজারে পাওয়া যায়

JioPhone ব্যবহারকারীদের জন্য 39 টাকার প্ল্যান

Jio, Airtel বা Vodafone idea (Vi) সমস্ত টেলিকম কোম্পানি বাজারে একের পর এক দুর্দান্ত প্রিপেইড প্ল্যান অফার করছে। এই প্ল্যানে 50 টাকারও কম দামে রিচার্জ বাজারে পাওয়া যায়। এই খরবে আমরা জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া-র প্ল্যান সম্পর্কে বলবো। আজ আমরা খুব সস্তা রিচার্জ প্ল্যানের কথা বলছি। আপনি যদি সস্তা প্রিপেইড রিচার্জ প্ল্যানের খোঁজ করছেন তবে আপনি অবশ্যই এই প্ল্যানগুলি পছন্দ করবেন।

RELIANCE JIO RS 39 PREPAID PLAN

এটি Reliance Jio-র সবথেকে সস্তা রিচার্জ প্ল্যান। Jio-র 39 টাকার প্রিপেইড প্ল্যানে দৈনিক 100Mb হাই স্পিড ডেটা পাবেন। পাশাপাশিই সব নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড কলিং এবং 14 দিনের মেয়াদ পাওয়া যাবে। হাই-স্পিড ডেটার মেয়াদ শেষ হলে স্পিড কমে 64Kbps হয়ে যাবে। এছাড়া রোজ 100 SMS করা যাবে এই প্ল্যানে। বলে দি যে এই প্ল্যান বিশেষভাবে JioPhone ইউজারদের জন্য।

AIRTEL RS 49 PREPAID PLAN

পরবর্তী প্ল্যান হল এয়ারটেল (Airtel) 49 টাকার প্রিপেইড প্ল্যান যা 28 দিনের বৈধতা এবং 38.52 টাকা টকটাইম এই প্ল্যানে পাওয়া যায় এবং আপনি 100MB ডেটা ব্যবহার করতে পারেন। এই প্ল্যানটি কোম্পানির ওয়েবসাইটে তালিকাভুক্ত রয়েছে।

Vodafone Idea (Vi) RS 49 PREPAID PLAN

যদি আমরা ভোডাফোনের (Vodafone) এই প্রিপেইড রিচার্জ প্ল্যানের কথা বলি, তাহলে এতে 38 টাকার টকটাইম পাওয়া যায় এবং এটি 14 দিনের বৈধতার সাথে আসে। প্ল্যানে 100Mb পাওয়া যায় এবং আপনি অ্যাপের মাধ্যমে রিচার্জ করলে আপনি অতিরিক্ত 200Mb পেতে পারেন। এই প্ল্যানে আউটগোয়িং এসএমএসের কোনও সুবিধা নেই।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo