20 টাকার কম দামে 2GB ডেটা এবং আনলিমিটেড কলিং সুবিধা, জেনে নিন ডিটেল

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 28 Apr 2021
HIGHLIGHTS
  • Reliance jio, Airtel, Vodafone-Idea এবং BSNL এর কিছু এমন প্ল্যান সম্পর্কে বলবো যার দাম 20 টাকারও কম

  • জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়া এবং বিএসএনএল এর প্ল্যান ডেটা এবং আনলিমিটেড কলিং এর সুবিধা অফার করে

  • Reliance jio, Airtel, Vodafone-Idea এবং BSNL এর মতো টপ সংস্থারা গ্রাহকদের সস্তা রিচার্জ প্ল্যান অফার করছে

20 টাকার কম দামে 2GB ডেটা এবং আনলিমিটেড কলিং সুবিধা, জেনে নিন ডিটেল
Reliance jio, Airtel, Vodafone-Idea এবং BSNL সংস্থারা গ্রাহকদের সস্তা রিচার্জ প্ল্যান অফার করছে

ভারতীয় টেলিকম বাজারে উপস্থিত টেলিকম কোম্পানিরা তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে নতুন নতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। রিলায়েন্স জিও-র মার্কেটে আসার পর থেকেই অন্যান্য টেলিকম কোম্পানিগুলির মধ্যে প্রতিযোগিতা শুরু হয় গিয়েছে। Reliance jio, Airtel, Vodafone-Idea এবং BSNL এর মতো টপ সংস্থারা গ্রাহকদের সস্তা রিচার্জ প্ল্যান অফার করছে। এতে দৈনিক বৈধতা প্ল্যান হক কিংবা বার্ষিক প্ল্যান, তাদের মধ্যে একটি যুদ্ধ চলছে।

এই তিনটি কোম্পানি এমন কিছু প্ল্যান অফার করে যেখানে ডেটা এবং আনলিমিটেড কলিং এর সুবিধা পাওয়া যায়। এই প্ল্যানের দাম 20 টাকারও কম। আজকের এই খবরে আমরা রিলায়েন্স জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়া এবং বিএসএনএল এর কিছু এমন প্ল্যান সম্পর্কে বলবো যার দাম 20 টাকারও কম। এই প্ল্যানে ডেটার পাশাপাশি আনলিমিটেড কলিং এর সুবিধা দেওয়া হয়। এই প্ল্যান সেই গ্রাহকদের মাথায় রেখে বাজারে আনা হয়েছে যারা কম দামে রিচার্জ করাতে চায়। তবে আসুন জেনে নেওয়া এই প্ল্যানগুলির সম্পর্কে...

Vodafone-Idea (Vi) এর 19 টাকার প্রিপেইড প্ল্যান

এটি ভোডাফোন-আইডিয়ার সবচেয়ে সস্তা প্ল্যান। এতে গ্রাহকদের আনলিমিটেড কলিং এর সুবিধা দেওয়া হয়। গ্রাহকরা কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করতে পারবেন। এই প্ল্যানে 200Mb ডেটাও পাওয়া যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি 2 দিনের। ডেটা এবং কলিং ছাড়া গ্রাহকদের এই প্ল্যানে আর কোনও সুবিধা দেওয়া হচ্ছে না।

Airtel এর 19 টাকার প্রিপেইড প্ল্যান

এয়ারটেল এর এটি সবচেয়ে সস্তা প্ল্যান। এতে গ্রাহকদের আনলিমিটেড কলিং এর সুবিধা দেওয়া হচ্ছে। গ্রাহকরা কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করতে পারবেন। এই প্ল্যানে 200Mb ডেটাও পাওয়া যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি 2 দিনের। ডেটা এবং কলিং ছাড়া গ্রাহকদের এই প্ল্যানে আর কোনও সুবিধা দেওয়া হচ্ছে না।

BSNL এর 18 টাকার প্রিপেইড প্ল্যান

বিএসএনএল সংস্থা গ্রাহকদের 18 টাকার প্ল্যান অফার করে। এই প্ল্যানের ভ্যালিডিটি 2 দিন। এতে গ্রাহকদের প্রতিদিন 1 জিবি ডেটা দেওয়া হবে। অর্থাৎ দুই দিনে গ্রাহকরা 2 জিবি ডেটা সুবিধা পাবে। এছাড়া গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধাও দেওয়া হবে। এছাড়া রয়েছে 100টি SMS দেওয়া হচ্ছে।

Jio-র  11 টাকার প্রিপেইড প্ল্যান

সংস্থা 20 টাকার কম দামে এই একটি প্ল্যান অফার করছে। এতে গ্রাহকরা 1 জিবি ডেটা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি গ্রাহকের বিদ্যমান প্ল্যানের উপর নির্ভর করবে।

Web Title: Jio vs Airtel vs Vodafone Idea vs Bsnl: Best Prepaid Plans to get Under Rs 20
Tags:
voice calling plan Vodafone Idea reliance jio prepaid plan data plan BSNL Airtel জিও রিলায়েন্স জিও এয়ারটেল বিএসএনএল ভোডাফোন-আইডিয়া প্রিপেইড প্ল্যান
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status