Jio-র 98 টাকার প্রিপেইড প্ল্যান, আনলিমিটেড কলিং এবং ডেটা সুবিধা মিলবে

Jio-র 98 টাকার প্রিপেইড প্ল্যান, আনলিমিটেড কলিং এবং ডেটা সুবিধা মিলবে
HIGHLIGHTS

Jio দেশে সবথেকে সস্তা প্রিপেইড প্ল্যান 98 টাকায় অফার করে

Jio-র 98 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হচ্ছে

জিওর 149 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজাররা প্রতিদিন 1GB ডেটা পাবেন

দেশেন জনপ্রিয় বড় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও (Reliance Jio) তাদের গ্রাহকদের একের পর একের পর এক দারুন সব নতুন প্ল্যান অফার করতে থাকে। গ্রাহকরা তাঁদের পছন্দ হিসাবে প্ল্যান বেছে নিতে পারেন, যেমন তারা যদি ডেটা এবং আনলিমিটেড কলিং চান তবে এর জন্য অনেকগুলি প্ল্যান রয়েছে Reliance Jio-র কাছে। এছাড়া আপনি যদি স্ট্রিমিং বেনিফিট চাইছেন তবে সংস্থার কাছে একটু বেশি দামের প্ল্যানও রয়েছে। আপনি যদি সস্তা দামের প্ল্যান কেনার কথা ভাবছেন তবে এই সম্পর্কে আমরা আপনাকে জানাবো

এই পোস্টে আমার আপনাকে Jio-র সবথেকে সস্তা প্রিপেইড প্ল্যান সম্পর্কে বলছি। Jio দেশে সবথেকে সস্তা প্রিপেইড প্ল্যান 98 টাকায় অফার করে। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.5GB ডেটা অফার করছে। আনলিমিটেড ভয়েস কলিং সহ আরও অনেক সুবিধা দিচ্ছে। আসুন জেনে নেওয়া যাক Jio-র এই সমস্ত প্ল্যান সম্পর্কে…

Jio 98 টাকার প্রিপেইড প্ল্যান

Jio-র 98 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হচ্ছে। হাই-স্পিড ডেটা লিমিট শেষ হওয়ার পরে স্পিড কমে 64Kbps হয় যাবে। ভয়েস কলিং সম্পর্কে কথা যদি বলি তবে এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যায়। তবে এই প্ল্যানের বৈধতা 14 দিনের হবে। এই প্ল্যানে মোট 21GB ডেটা দেওয়া হচ্ছে। অন্যান্য সুবিধা সম্পর্কে কথা যদি বলি তবে এই প্ল্যানে Jio Apps-এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে, যার মধ্যে JioTV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud রয়েছে।

Jio 149 টাকার প্রিপেইড প্ল্যান

জিওর 149 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজাররা প্রতিদিন 1GB ডেটা পাবেন। হাই-স্পিড ডেটা লিমিট শেষ হলে ইন্টারনেট স্পিড 64 Kbps হয়ে যাবে। এই প্ল্যানে আনলিমিটেড কলিং সুবিধাও পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতার 24 দিনের। আপনি এই প্ল্যানে মোট 24GB ইন্টারনেট ডেটা দেওয়া হচ্ছে। পাশাপাশি প্ল্যানে প্রতিদিন 100SMS-ও দেওয়া হবে। অন্যান্য সুবিধার কথা বললে, এই প্ল্যানে Jio Apps-এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে, যার মধ্যে JioTV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud রয়েছে।

Jio 199 টাকার প্রিপেইড প্ল্যান

জিও-র 199 টাকার প্ল্যানে ইউজাররা প্রতিদিন 1.5GB ডেটা পাবেন। এছাড়া Jio-র এই প্ল্যানে আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যাবে। এই প্ল্য়ানের আওতায় গ্রাহকরা বিনামূল্য়ে 100 SMS পাবেন। বলে দি যে এই প্ল্য়ানের মেয়াদ 28 দিন। শুধু এইটাই নয়, সংস্থাটি এই প্ল্যানে Jio Apps এর ফ্রি সাবস্ক্রিপশনও দেবে। এই প্ল্যানে Jio Apps-এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে, যার মধ্যে JioTV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud রয়েছে।

Jio 249 টাকার প্রিপেইড প্ল্যান

Jio-র 249 টাকার রিচার্জ প্যাকে প্রতিদিন 2GB ডেটা পাওয়া যায়। এই প্যাকের ভ্যালিডিটি 56 দিনের। প্রতিদিনের ডেটা লিমিট শেষ হওয়ার পরে ইন্টারনেট স্পিড কমে 64Kbps হয়ে যাবে। গ্রাহকরা এই রিচার্জ প্যাকে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা পাওয়া যায়। এছাড়া প্রতিদিন 100 এসএমএসও বিনামূল্যে রয়েছে। এই রিচার্জ প্যাকে Jio TV, Jio cinema মতো জিও অ্যাপস এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যায়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo