90 দিন পর্যন্ত চলবে Jio-র এই সস্তা রিচার্জ প্ল্যান, মিলবে রোজ 2GB ডেটা, জানুন দাম

90 দিন পর্যন্ত চলবে Jio-র এই সস্তা রিচার্জ প্ল্যান, মিলবে রোজ 2GB ডেটা, জানুন দাম
HIGHLIGHTS

Jio-র কাছে এমন একটি রিচার্জ প্ল্যান রয়েছে, যা কম খরচে আপনাকে প্রতিদিন ইন্টারনেট ডেটা অফার করে

এই প্ল্যানের বৈধতা হল 90 দিন বা তিন মাস

Jio তাদের গ্রাহকদের মোট 108GB ডেটা অফার করবে, অর্থাৎ রোজ 2GB করে ডেটা মিলবে

Jio-র কাছে এমন একটি রিচার্জ প্ল্যান রয়েছে, যা কম খরচে আপনাকে প্রতিদিন ইন্টারনেট ডেটা এবং কলিং সুবিধা দেবে। এই প্ল্যানটি বছর চারবার রিচার্জ করলেই হবে। অর্থাৎ এই প্ল্যানের বৈধতা হল 90 দিন বা তিন মাস। আর দাম? মাত্র 749 টাকা। এতদিন যেখানে কেবল 84 দিনের প্ল্যান ছিল, এবার সেখানে আনা হল একেবারে 90 দিনের একটি প্ল্যান। এই প্ল্যানে কোন কোন সুবিধা মিলবে জানতে চান? আসুন দেখে নেওয়া যাক।

Jio 749 টাকার প্রিপেইড প্ল্যান

এই প্ল্যানটি বৈধতা 90দিনের। এখানে Jio তাদের গ্রাহকদের মোট 108GB ডেটা অফার করবে, অর্থাৎ রোজ 2GB করে ডেটা মিলবে। দৈনিক সীমা পেরিয়ে গেলেও আপনি ডেটা ব্যবহার করতে পারবেন, কিন্তু তখন স্পিড কমে যাবে, মাত্র 64 KBPS হয়ে যাবে ইন্টারনেটের স্পিড। এখানে গ্রাহকরা পেয়ে যাবেন আনলিমিটেড কল করার সুবিধা সহ রোজ 100টা করে মেসেজ পাঠানোর সুযোগ। এছাড়া বিভিন্ন Jio অ্যাপস যেমন Jio Cloud, Jio Tv, Jio Cinema, ইত্যাদির ফ্রি অ্যাকসেস তো পেয়ে যাবেনই।

Jio

অন্যদিকে যাঁরা এমন শহরে থাকেন যেখানে Jio 5G উপলব্ধ হয়ে গিয়েছে তাঁরাও এই প্ল্যান রিচার্জ করলে Jio 5G Welcome Offer এর সুবিধা পেয়ে যাবেন। যাঁরা 5G ফোন ব্যবহার করে থাকেন তাঁরা এই সুবিধা পেতেই পারেন আর দ্রুত ইন্টারনেট এর গতি পাওয়ার জন্য।

এক্ষেত্রে বলে রাখি Jio আরও একটি প্ল্যান রেখেছে গ্রাহকদের জন্য মোটামুটি একই দামে, সেখানেও রোজ 2GB করে ডেটা মিলবে। এই প্ল্যানের দাম হল 719 টাকা। এটি 84 দিনের জন্য বৈধ। এখানে মোট 168 GB ডেটা মিলবে সঙ্গে আনলিমিটেড কল এবং রোজ 100টা করে মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই। যাঁরা এই রিচার্জ করাবেন তাঁরাও পেয়ে যাবেন Jio 5G Welcome Offer ব্যবহার করার সুযোগ।

Jio -কে টক্কর দেওয়ার জন্য Airtelও একটি 719টাকার প্ল্যান এনেছে যেটা 84 দিনের জন্যই বৈধ, তবে এখানে মিলবে 1.5 GB করে ডেটা, সঙ্গে আনলিমিটেড কল এবং রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা থাকছে। এছাড়া Xtream App ব্যবহার করতে পারবেন গ্রাহকরা তাও বিনামূল্যে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo