Jio-র নতুন চমক, জলের দরে Netflix, Amazon Prime, Hotstar সাবস্ক্রিপশন

Jio-র নতুন চমক, জলের দরে Netflix, Amazon Prime, Hotstar সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

Jio-র প্ল্যানগুলিতে গ্রাহকরা পেয়ে যাবেন Netflix, Amazon Prime এবং Disney+ Hotstar OTT প্ল্যাটফর্মগুলির ফ্রি অ্যাক্সেস

Jio এর 399 টাকার পোস্টপেড প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট 75GB ডেটা

এছাড়াও Jio গ্রাহকেরা পাবেন রোলওভার ডেটা, কলিং এবং SMS এর সুবিধা

Reliance Jio গত বছরের শেষ দিকে তাদের ট্যারিফ রিচার্জ প্ল্যানগুলির দাম বৃদ্ধির পর প্রচুর সংখ্যক গ্রাহক হারায়৷ এর ফলে তাদের বিশাল ক্ষতির মুখে পরতে হয়। ফলস্বরূপ, 2022 এর শুরু থেকেই, নিজেদেরকে আবারও আগের মতো সেরার সেরা জায়গায় নিয়ে যেতে Jio বিভিন্ন ধরনের লোভনীয় অফার তাদের গ্রাহকদের জন্যে লঞ্চ করেছে এবং করছে। এবার টেলিকম জায়েন্ট Jio, বর্তমান সময় গ্রাহকদের OTT প্ল্যাটফর্মের চাহিদার কথা মাথায় রেখে নিয়ে এসেছে দুর্দান্ত কিছু প্ল্যান। যেই প্ল্যানগুলিতে গ্রাহকরা পেয়ে যাবেন বিখ্যাত Netflix, Amazon Prime এবং Disney+ Hotstar OTT প্ল্যাটফর্মগুলির ফ্রি অ্যাক্সেস।

আপনি যদি Reliance Jio ব্যবহার করে থাকেন এবং আপনি যদি ফ্রি OTT সাবস্ক্রিপশন সহ ভালো অফার খুঁজে থাকেন, তাহলে শেষ পর্যন্ত পড়ে জেনে নিন Jio এর আকর্ষণীয় প্ল্যানগুলির সম্পর্কে। তবে এবিষয়ে জেনে রাখা ভালো, এই প্ল্যানগুলি Jio-র পোস্টপেড প্লাস প্ল্যান।

Jio-র 399 টাকার পোস্টপেড প্ল্যান

Jio এর 399 টাকার পোস্টপেড প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট 75GB ডেটা। এর সাথে রয়েছে 200 GB পর্যন্ত রোলওভার ডেটা, কলিং এবং SMS এর সুবিধা। এছারাও গ্রাহকরা পাবেন ফ্রি স্ট্রিমিং এর এক্সট্রা বেনিফিট। ডেটা লিমিট শেষ হয়ে গেলে প্রতি GB ডেটার জন্য গ্রাহকদের খরচ করতে হবে 10 টাকা করে।

Jio-র 599 টাকার পোস্টপেড প্ল্যান

Jio এর 599 টাকার পোস্টপেড প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট 100GB ডেটা। এই প্ল্যানটিতেও রয়েছে 200GB রোলওভার ডেটা অফার। এছাড়াও, গ্রাহকরা পাবেন ফ্রি কলিং ও SMS এবং OTT প্ল্যাটফর্মগুলির অ্যাক্সেস।

Jio-র 799 টাকার পোস্টপেড প্ল্যান

Reliance Jio এর 799 টাকার একটি পোস্টপেড প্ল্যান রয়েছে। প্ল্যানটিতে Jio গ্রাহকরা মোট 150GB ডেটা পাবেন। এর পাশাপাশি গ্রাহকদের পরিবারের সদস্যরা পাবেন অতিরিক্ত দুটি Jio SIM কার্ড। এই প্ল্যানটিতেও 200GB ডেটা রোলওভার, ফ্রি OTT সাবস্ক্রিপশন এবং 399 টাকার প্ল্যানটির মতো অন্যান্য সুবিধাগুলি পাওয়া যাবে।

Jio-র 999 টাকার পোস্টপেড প্ল্যান

Jio এর 999 টাকার পোস্টপেড প্ল্যানে Jio ইউজাররা 200GB ডেটা ব্যবহার করতে পারবেন। প্ল্যানটিতে 500GB রোলওভার ডেটা দেওয়া হয়। এছাড়াও, এই প্ল্যানটির সাহায্যে গ্রাহকেরা তাদের পরিবারের সদস্যের জন্য 3 টি এক্সট্রা SIM কার্ড পাবেন। 799 টাকার প্ল্যানের সুবিধাগুলি এই প্ল্যানটিতেও পাওয়া যাবে।

Jio-র 1,499 টাকার পোস্টপেড প্ল্যান

Reliance Jio তার গ্রাহকদের জন্যে 1,499 টাকা দামের একটি পোস্টপেড প্ল্যান এনেছে। প্ল্যানটির সাহায্যে গ্রাহকরা 300GB ডেটা ব্যবহার করতে পারবেন। 999 টাকার প্ল্যানটির মতোই এই প্ল্যানেও 500GB ডেটা রোলওভারের সুবিধা পাওয়া যাবে। বাকি প্ল্যানগুলির মতোই কলিং, SMS, OTT প্ল্যাটফর্মের সুবিধাগুলির পাশাপাশি এই প্ল্যানের সাহায্যে গ্রাহকরা US এবং United Arab Emirates দেশে আনলিমিটেড ডেটা এবং ভয়েস কলিং এর সুবিধা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo