কোনও রিচার্জ ছাড়াই মিলবে এই প্ল্যানে আনলিমিটেড কলিং, ডেটা, জানুন কীভাবে পাবেন অফার

কোনও রিচার্জ ছাড়াই মিলবে এই প্ল্যানে আনলিমিটেড কলিং, ডেটা, জানুন কীভাবে পাবেন অফার
HIGHLIGHTS

জিও 599 পোস্টপেইড প্ল্যানে আপনি আনলিমিটেড কলিং, ডেটা সুবিধা পাবেন

এই প্ল্যান হল Jio Family Plan

এই প্ল্যানের বিশেষত্ব হল যে এতে আপনাকে 1টি অতিরিক্ত সিম কার্ডের সুবিধা দেওয়া হচ্ছে

Jio টেলিকম বাজারে আসতেই গ্রাহকদের বিনামূল্যে আনলিমিটেড কলিং এবং ডেটা অফার করে। যার পরেই গ্রাহকদের প্রথম পছন্দ হিসাবে জিও থাকে। কোম্পানি গ্রাহকদের আকৃষ্ট করতে একের পর এক ফ্রি অফার নিয়ে আসে। আনলিমিটেড কলিং থেকে শুরু করে ডেটা এবং পাশাপাশি একগুচ্ছ সুবিধা থাকে। আজ এই খবরেও আমরা আপনাকে Jio এর এমনই একটি রিচার্জ প্ল্যান সম্পর্কে বলছি, যেখানে কোম্পানি বিনামূল্যে একগুচ্ছ সুবিধা অফার করছে।

Jio 599 Postpaid Plan

জিও 599 পোস্টপেইড প্ল্যানে আপনি আনলিমিটেড কলিং, ডেটা সুবিধা পাবেন। তবে আপনি ভাবছেন হবে যে কীভাবে এটা ফ্রি হতে পারে, কারণ আপনাকে তো মাসে 599 টাকা খরচ করতে হচ্ছে।

Jio Plan

তবে বলে দি যে এই প্ল্যান হল Jio Family Plan। এই প্ল্যানের বিশেষত্ব হল যে এতে আপনাকে 1টি অতিরিক্ত সিম কার্ডের সুবিধা দেওয়া হচ্ছে। Jio-এর এই প্ল্যানে, আপনাকে দুটি নম্বরে আনলিমিটেড কলিংয়ের বিকল্প দেওয়া হয়েছে। এর সাথে, আপনাকে 100GB ডেটাও দেওয়া হচ্ছে। এর মধ্যে 200GB ডেটা রোলওভারের সুবিধাও দেওয়া হচ্ছে।

Jio family plan additional SIM

Jio 599 পোস্টপেইড প্ল্যানে OTT সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে। Netflix, Amazon Prime, Jio TV-এর সাবস্ক্রিপশনও এই প্ল্যানে একেবারে বিনামূল্যে দেওয়া হচ্ছে।

Jio 799 টাকার পোস্টপেইড প্ল্যান

একইভাবে Jio এর আরেকটি 799 পোস্টপেইড প্ল্যান রয়েছে। এই প্ল্যানের বিশেষত্ব হল আপনি এতে 2টি অতিরিক্ত সিম কার্ড পাবেন। অর্থাৎ, আপনাকে এতে একটি নম্বরের বিল পেমেন্ট করতে হবে এবং এর সাথে আপনি 2টি অতিরিক্ত সিম কার্ড পাবেন। এছাড়া সমস্ত নম্বর থেকেই আপনি আনলিমিটেড কল করার সুবিধা পাবেন। এই প্ল্যানেও Netflix সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে একেবারে বিনামূল্যে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo