Airtel vs Jio: প্রতিদিন 2.5 জিবি ডেটা সহ কোন কোম্পানির প্ল্যান সেরা ?

Airtel vs Jio: প্রতিদিন 2.5 জিবি ডেটা সহ কোন কোম্পানির প্ল্যান সেরা ?
HIGHLIGHTS

Reliance Jio-Airtel দুটিই কোম্পানি 2.5 জিবি ডেটা অফার করছে

Jio এবং Airtel এর 2.5 জিবি ডেটা রিচার্জ প্ল্যানে কে সেরা?

এই হাই স্পিড ডেটার সাহায্যে গ্রাহকরা গেম খেলা, অনলাইনে স্ট্রিম করা সবই করতে পারবেন

Reliance Jio -এর তরফে সম্প্রতি দুটি নতুন প্রিপেইড প্ল্যান আনা হয়েছে। এই প্রিপেইড প্ল্যান দুটির দাম হল 899 এবং 349 টাকা। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিং, মেসেজ পাঠানোর সুবিধা সহ রোজ 2.5 GB করে ডেটা পাবেন। এই হাই স্পিড ডেটার সাহায্যে গ্রাহকরা গেম খেলা, অনলাইনে স্ট্রিম করা সবই করতে পারবেন। Airtel-ও এমনই একাধিক রিচার্জ প্ল্যান অফার করে থাকে যেখানে রোজ 2.5 GB করে ডেটা পাওয়া যায়। 

Jio এবং Airtel এর 2.5 জিবি ডেটা রিচার্জ প্ল্যানে কে সেরা?

Jio 2.5 GB ডেটা প্ল্যান

349 টাকার প্ল্যান: এই প্ল্যানে মিলবে দৈনিক 2.5 GB ডেটা। সঙ্গে মিলবে আনলিমিটেড কল করার সুযোগ এবং রোজ 100 টি মেসেজ পাঠানোর সুযোগ। এই প্ল্যানের বৈধতা 30 দিনের। এটার সাহায্যে গ্রাহকরা চাইলে Jio 5G Welcome Offerএর সুবিধা নিতে পারেন এবং 5G পরিষেবা মিলছে এমন এলাকায় থাকলে 5G ব্যবহার করতে পারবেন। এর সঙ্গে একাধিক Jio অ্যাপস যেমন Jio Cinema, Jio security, Jio Cloud, ইত্যাদির সুবিধা পেয়ে যাবেন। 

899 টাকার প্ল্যান: এই প্ল্যানের বৈধতা 90 দিন। এখানে মিলবে রোজ 2.5 GB ডেটা সহ রোজ 100 টা মেসেজ পাঠানোর সুবিধা এবং আনলিমিটেড কল করার সুযোগ। অর্থাৎ এই প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন মোট 225 GB ডেটা। এছাড়া একাধিক Jio অ্যাপস এর সুবিধা তো আছেই, যেমন Jio Cinema, Jio security, Jio Cloud, ইত্যাদি। 

2023 টাকার প্ল্যান: এই প্ল্যানটি চলতি বছরের শুরুর দিকে লঞ্চ করেছিল। এখানে মিলবে 252 দিনের বৈধতা সহ মোট 630 GB ডেটা। অর্থাৎ রোজ 2.5 GB ডেটা। সঙ্গে থাকবে রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা এবং আনলিমিটেড কল করার সুযোগ। এর সঙ্গে একাধিক Jio অ্যাপস যেমন Jio Cinema, Jio security, Jio Cloud, ইত্যাদির সুবিধা পেয়ে যাবেন গ্রাহকরা। 

Jio, Airtel 2.5 GB Plans

Airtel এর প্ল্যান যেখানে মিলবে 2.5 GB ডেটা

399 টাকার প্ল্যান: এই প্ল্যানের বৈধতা 28 দিন। মিলবে রোজ 2.5 GB ডেটা, আনলিমিটেড কল এবং রোজ 100 টা মেসেজ পাঠানোর সুবিধা। সঙ্গে 3 মাসের Disney Plus Hotstar মোবাইলের সাবস্ক্রিপশন মিলবে। 

999 টাকার প্ল্যান: এখানে মিলবে 84 দিনের বৈধতা। সঙ্গে রোজ 2.5 GB ডেটা, আনলিমিটেড কল এবং রোজ 100 টা মেসেজ পাঠানোর সুবিধা। সঙ্গে 3 মাসের Disney Plus Hotstar মোবাইল এবং 84 দিনের Amazon Prime -এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে। 

3359 টাকার প্ল্যান: এটি একটি বার্ষিক প্ল্যান অর্থাৎ এক বছরের সুবিধা মিলবে এখানে। সঙ্গে রোজ 2.5 GB ডেটা, আনলিমিটেড কল এবং রোজ 100 টা মেসেজ পাঠানোর সুবিধা। সঙ্গে 1 বছরের জন্য Disney Plus Hotstar মোবাইল এবং Amazon Prime মোবাইলের ফ্রি সাবস্ক্রিপশন মিলবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo