Jio এর ধামাকা অফার! Netflix, Prime সহ সমস্ত সুবিধা মিলবে বিনামূল্যে, জেনে নিন কত দিন পর্যন্ত থাকবে এই অফার

Jio এর ধামাকা অফার! Netflix, Prime সহ সমস্ত সুবিধা মিলবে বিনামূল্যে, জেনে নিন কত দিন পর্যন্ত থাকবে এই অফার
HIGHLIGHTS

Jio রিচার্জের আওতায় গ্রাহকদের 30 দিন পর্যন্ত ফ্রি ইন্টারনেট ডেটা এবং ভয়েস কলিং সুবিধা দেওয়া হয়েছে

টেলিকম কোম্পানির নতুন অফারে গ্রাহকদের এক মাস পর্যন্ত বিনামূল্যে ডেটা সুবিধা দেওয়া হবে

এই অফারের সাথে গ্রাহকরা কলিং সুবিধা এবং OTT Apps এর সুবিধাও পেতে পারেন

ভারতের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও (Reliance Jio) তার গ্রাহকদের তার চাহিদা অনুযায়ী একাধিক রিচার্জ প্ল্যান অফার করে। গ্রাহকদের কথা মাথায় রেখে নতুন নতুন প্ল্যানও লঞ্চ করে। এবারও কোম্পানি একটি ধামাকা অফার নিয়ে হাজির হয়েছে। এই রিচার্জের আওতায় গ্রাহকদের 30 দিন পর্যন্ত ফ্রি ইন্টারনেট ডেটা এবং ভয়েস কলিং সুবিধা দেওয়া হয়েছে। আসুন দেখে নেওয়া যাক কী এই নতুন অফারটি…

টেলিকম কোম্পানির নতুন অফারে গ্রাহকদের এক মাস পর্যন্ত বিনামূল্যে ডেটা সুবিধা দেওয়া হবে, যেখানে আপনি এক মাসের জন্য বিনামূল্যে ট্রায়াল অফার পাচ্ছেন। এছাড়া, এই অফারের সাথে গ্রাহকরা কলিং সুবিধা এবং OTT Apps এর সুবিধাও পেতে পারেন।

আরও পড়ুন: Snapdragon 6 Gen 1 চিপসেটে সহ Moto G Stylus 2023 5G ফোন লঞ্চ, জানুন দাম কত

গ্রাহকরা 7000070000 নম্বরে মিসড কল করে এই ফ্রি ট্রায়াল অফারটি পেতে পারেন। তবে, এর পরে আপনাকে 399 টাকা বা 699 টাকার প্ল্যান কিনতে হবে।

Jio-plan

Jio 399 টাকার প্ল্যান:

জিও-এর 399 টাকার প্ল্যানটি একটি ফ্যামিলি প্যাক, যেখানে আপনি তিনজন সদস্যকে যোগ করতে পারবেন। এই রিচার্জে গ্রাহকরা 75 জিবি ডেটা, SMS এবং আনলিমিটেড কলিং মতো সুবিধা দেওয়া হচ্ছে।

Jio 699 টাকার প্ল্যান:

এই প্ল্যানটি 4 জন ইউজাররা ব্যবহার করতে পারবেন। এই প্যাকে গ্রাহকরা 100 জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানের বিশেষ জিনিষ হল যে এতে Netflix এবং Amazon Prime এর মতো বড় OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে। এই প্ল্যানটি সমস্ত ট্যাক্স মিলিয়ে 1196 টাকা পরবে।

JioPlan

আরও পড়ুন: Daam Virus: কোটি অ্যান্ড্রয়েড ফোনের তথ্য চুরি করছে এই ভাইরাস! কীভাবে বাঁচবেন

বলে দি যে উপরে দেওয়া দুটি প্ল্যান পোস্টপেইড, যা 30 দিন পর্যন্ত বিনামূল্যে ব্যবহার করতে পারেন। তবে, এই প্ল্যানটি কিনতে, আপনাকে প্রথম মাসে 500 টাকার একটি সিকিউরিটি ডিপোজিট দিতে হবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo