Netflix এবং Amazon Prime-এর জন্য আলাদা করে টাকা খরচ করবেন কেন?, Jio-র এই প্ল্যানে মিলবে সবকিছু ফ্রি!

Netflix এবং Amazon Prime-এর জন্য আলাদা করে টাকা খরচ করবেন কেন?, Jio-র এই প্ল্যানে মিলবে সবকিছু ফ্রি!
HIGHLIGHTS

Jio একাধিক পোস্টপেইড প্ল্যানের সঙ্গে এখন ফ্রি OTT সাবস্ক্রিপশনের সুবিধা দিচ্ছে

Netflix, Amazon Prime Video- এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন Jio এর এই প্ল্যানগুলো রিচার্জ করলে

399 টাকার প্ল্যান থেকে এই সুবিধা মিলছে

আপনি যদি Jio -এর গ্রাহক হয়ে থাকেন আর আপনার যদি OTT প্ল্যাটফর্মে বিভিন্ন কনটেন্ট দেখার নেশা থাকে তাহলে আপনার জন্য সুখবর। Jio -এর একাধিক পোস্টপেইড প্ল্যানের সঙ্গে এখন বিনামূল্যে OTT প্ল্যাটফর্মের সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা বিনামূল্যেই Netflix, Amazon Prime Video -এর মতো OTT প্ল্যাটফর্মে নানা ধরনের কনটেন্ট দেখতে পারবেন। তাও 5G স্পিডে। এবং এই গোটা বিষয়টার জন্য গ্রাহকদের কোনও অতিরিক্ত টাকা দিতে হবে না। 

এই প্ল্যানে Netflix বা Amazon Prime Video -এর মতো OTT প্ল্যাটফর্মের সুবিধা মিলবে। একই সঙ্গে Jio Prime এর সুবিধাও পাওয়া যাবে। Jio পোস্টপেইডের একাধিক প্ল্যানে এই সুবিধা এখন উপলব্ধ হয়েছে। তবে এটি শুরু হচ্ছে 399 টাকার প্ল্যান দিয়ে। এছাড়া 599, 799, এবং 1,499 টাকার প্ল্যানে এই সুবিধা মিলবে। এই OTT বেনিফিটস ছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কল করার সুযোগ সহ রোজ 100টা করে মেসেজ পাঠানোর সুযোগ পাবেন। 

399 টাকার প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন 75 GB ডেটা সহ Netflix এবং Amazon Prime Video -এর সাবস্ক্রিপশন। এছাড়া Jio TV এবং Jio Cloud এর সুবিধাও পাওয়া যাবে। এই 75 GB ডেটা শেষ হয়ে গেলে প্রতি 1 GB ডেটা 10 টাকার বিনিময়ে পাওয়া যাবে। 

599 টাকার প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন 100 GB ডেটা সহ Netflix, Amazon Prime Video এবং অন্যান্য Jio অ্যাপের সুবিধা। এছাড়া গ্রাহকরা এই প্ল্যানে একটি অতিরিক্ত সিম পেয়ে যাবেন ফ্যামিলি প্ল্যানের আন্ডারে। 

Free OTT subscription in Jio Postpaid Plans

799 টাকার প্ল্যান

এখানে গ্রাহকরা মোট 150 GB ডেটা পাবেন। সঙ্গে Netflix এবং Amazon Prime Video -এর সাবস্ক্রিপশন মিলবে। এছাড়া বিভিন্ন Jio অ্যাপের সুবিধা তো থাকছেই। সঙ্গে দুটো জিও সিম মিলবে ফ্যামিলি প্ল্যানের আন্ডারে। 

1,499 টাকার প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা মোট 300 GB ডেটা পাবেন। সঙ্গে Netflix, Amazon Prime Video এবং অন্যান্য Jio অ্যাপের সুবিধা তো মিলবেই। এছাড়া গ্রাহকরা এই প্ল্যানে আন্তর্জাতিক রোমিং অফার পাবেন একাধিক শহরের জন্য। 

এই বিষয়ে বলে রাখা ভালো Jio ইতিমধ্যেই 5G পরিষেবা দেশে চালু করে দিয়েছে। দেশের 100টির উপর শহরে এখন Jio 5G মিলছে। আর এই সুবিধা Jio Welcome offer -এর সাহায্যে পাওয়া যাচ্ছে। 4G এর দামেই এখন গ্রাহকরা 5G ব্যবহার করতে পারছেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo