রিলায়েন্স জিওর দুর্দান্ত প্ল্যান, Amazon Prime Video-Netflix-Disney+ Hotstar সবই ফ্রি

রিলায়েন্স জিওর দুর্দান্ত প্ল্যান, Amazon Prime Video-Netflix-Disney+ Hotstar সবই ফ্রি
HIGHLIGHTS

Jio-এর 399 টাকা, 599 টাকা এবং 799 টাকার পোস্টপেইড প্ল্যানগুলিতে এই সুবিধাগুলি দেওয়া হচ্ছে

Netflix, Amazon Prime Video এবং Disney + Hotstar-এর সুবিধা বিনামূল্যে দেওয়া হয় এই সব রিচার্জে

এই প্ল্যানগুলিতে কোম্পানি 150GB পর্যন্ত ডেটা এবং আনলিমিটেড কলিংও দিচ্ছে

রিলায়েন্স জিও (Reliance Jio) এর কাছে 3 দুর্দান্ত এমন দুর্দান্ত প্ল্যান রয়েছে, যেখানে Netflix, Amazon Prime Video এবং Disney + Hotstar-এর সুবিধা বিনামূল্যে দেওয়া হয়। এই প্ল্যানগুলিতে কোম্পানি 150GB পর্যন্ত ডেটা এবং আনলিমিটেড কলিংও দিচ্ছে। Jio-এর 399 টাকা, 599 টাকা এবং 799 টাকার পোস্টপেইড প্ল্যানগুলিতে এই সুবিধাগুলি দেওয়া হচ্ছে। চলুন বিস্তারিত জেনে নেই।

JIO-এর 399 টাকার প্ল্যান

Jio-এর এই প্ল্যান সম্পর্কে কথা বলতে গেলে, কোম্পানি এটিকে মোস্ট পপুলার লিস্টে রেখেছে। এই প্ল্যানের দাম 399 টাকা। এই প্ল্যানে ইউজাররা আনলিমিটেড কলিং, প্রতিদিন 100 SMS, Netflix, Amazon Prime Video এবং Disney + Hotstar-এর সাবস্ক্রিপশন পাবেন। এছাড়াও, এই প্যাকের ভ্যালিডিটি এক মাসের। এটি একটি পোস্টপেইড প্ল্যান। Jio Postpaid Plus প্ল্যানে, ইউজাররা প্রতি মাসে 75GB ডেটা পাবেন। এছাড়াও, এই ডেটা শেষ হয়ে যাওয়ার পরে, ইউজারদের প্রতি জিবি 10 টাকা অতিরিক্ত চার্জ দিতে হবে।

jio recharge and ott platform

Jio 599 টাকার প্ল্যান

এই প্ল্যানটি আপনাকে 100GB ইন্টারনেট, প্রতিদিন 100 SMS এবং আনলিমিটেড ভয়েস কলিং অফার করে। এই প্ল্যানে আপনাকে Netflix, Amazon Prime Video এবং Disney + Hotstar-এর এক বছরের বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

Jio 799 টাকার প্ল্যান

এই প্ল্যানটি কোনও গ্রাহক যদি নেন তাহলে  আনলিমিটেড কল এবং প্রতিদিন 100টি করে মেসেজের সুবিধার সঙ্গে 150GB ডেটা পাওয়া যাবে প্রতি মাসে। এই ডেটা যখন শেষ হয়ে যাবে তখন প্রতি 1GB ডেটার জন্য 10 টাকা করে ব্যয় করতে হবে। এছাড়াও 200GB ডেটা রোলওভার করার সুবিধাও থাকছে। অর্থাৎ কোনও গ্রাহক যদি কোনও মাসে তাঁর সম্পূর্ণ ডেটা খরচ করতে না পারেন তাহলে সেটা তাঁর পরের মাসের অ্যাকাউন্টে জমা হবে। এই উপায়ে সর্বাধিক 200GB ডেটা জমাতে পারবেন কোনও গ্রাহক। এই প্ল্যানটিতে দুটি সিম ব্যবহার করা যাবে। এছাড়া রয়েছে Netflix, Amazon Prime, Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন সহ জিওর সমস্ত অ্যাপ বিনামূল্যে ব্যবহার করার সুবিধা।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo