রিলায়েন্স জিও-র এই সস্তা প্ল্যানে মিলবে প্রতিদিন 1.5 জিবি ডেটা এবং ফ্রি কলিং

রিলায়েন্স জিও-র এই সস্তা প্ল্যানে মিলবে প্রতিদিন 1.5 জিবি ডেটা এবং ফ্রি কলিং
HIGHLIGHTS

Jio-এর এই রিচার্জ প্ল্যানটি প্রতিদিন পাওয়া ডেটার ক্ষেত্রেও স্পেশাল

Airtel এবং Vodafone-Idea-র কাছেও এত দিনের ভ্যালিডিটি সহ কোনও প্ল্যান নেই

Reliance Jio-এর 119 টাকার প্ল্যানে 14 দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন 1.5GB ডেটা পাওয়া যায়

রিলায়েন্স জিও (Reliance Jio)-র কাছে একটি দুর্দান্ত প্ল্যান রয়েছে। এটি 14 দিনের জন্য Jio-এর আনলিমিটেড প্ল্যান। Airtel এবং Vodafone-Idea-র কাছেও এত দিনের ভ্যালিডিটি সহ কোনও প্ল্যান নেই। অর্থাৎ, এটি 14 দিনের ভ্যালিডিটির অফার করার একমাত্র প্ল্যান। এটি রিলায়েন্স জিওর 119 টাকার প্ল্যান। Jio-এর এই রিচার্জ প্ল্যানটি প্রতিদিন পাওয়া ডেটার ক্ষেত্রেও স্পেশাল, তাই আসুন জেনে নেওয়া যাক Jio-এর এই সস্তা প্ল্যানে ইউজাররা কী কী সুবিধা পাবেন৷

ফ্রি কলিংয়ের সাথে 21GB ডেটা পাওয়া যাচ্ছে

Reliance Jio-এর 119 টাকার প্ল্যানে 14 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। Jio-এর এই প্ল্যানে প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হয়। অর্থাৎ প্ল্যানে ইউজাররা মোট 21GB ডেটা পাবেন। প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাওয়া যায়। এছাড়াও প্ল্যানে Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হয়েছে। তবে Jio-র এই প্ল্যানে SMS পাঠানোর সুবিধা নেই। Jio-র এই প্ল্যান আগে 98 টাকায় আসত। 1 ডিসেম্বর, 2021 থেকে, এই প্ল্যানটি 21 টাকা থেকে 119 টাকা পর্যন্ত দামি হয়েছে।

20 এবং 23 দিনের ভ্যালিডিটি সহ রিচার্জ প্ল্যান

রিলায়েন্স জিও-র কাছে 149 টাকার প্ল্যান রয়েছে। এই প্ল্যানের ভ্যালিডিটি 20 দিন। প্ল্যানে প্রতিদিন 1GB ডেটা দেওয়া হয়। অর্থাৎ এই প্ল্যানে মোট 20GB ডেটা পাওয়া যাচ্ছে। এছাড়াও Jio-র 199 টাকার প্ল্যান রয়েছে। এই প্ল্যানের ভ্যালিডিটি 23 দিন। Jio-এর এই প্ল্যানে প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হয়। Jio-এর এই দুটি প্ল্যানেই যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যাচ্ছে। দুটি প্ল্যানেই প্রতিদিন 100 SMS পাঠানোর সুবিধা পাওয়া যায় এবং Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যায়।

Digit.in
Logo
Digit.in
Logo