Jio লঞ্চ করল সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান, মাত্র 61 টাকায় 5G ডেটা

Jio লঞ্চ করল সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান, মাত্র 61 টাকায় 5G ডেটা
HIGHLIGHTS

রিলায়েন্স জিও ভারতে লোকেদের 5G অভিজ্ঞতা দেওয়ার জন্য 61 টাকার ডেটা প্ল্যান ঘোষণা করেছে

আপনার বিদ্যমান প্রিপেইড প্ল্যানের মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত 61 টাকার ডেটা অ্যাড-অন প্ল্যান সক্রিয় থাকবে

এই প্ল্যানের পরে 5G ইন্টারনেট ব্যবহার করতে চান, তবে আপনারও Jio Welcome Offer লাগবে

Jio 5G নেটওয়ার্ক শুরু করেছে। শহরে শহরে জিও তাদের 5G Network চালু করছে। আপনি যদি এই রিচার্জ করার কথা ভাবছেন তবে এই খবর আপনার জন্য। এই খবরে আমরা Jio 61 Prepaid Plan সম্পর্কে বলছি। এটি জিওর বেস্ট সেলিং প্ল্যানের লিস্টে রয়েছে।

Jio 61 Recharge করালে আপনি সমস্ত সুবিধা পাবেন। তবে এর সবচেয়ে বড় সুবিধা হল ইন্টারনেট। কারণ এই রিচার্জ প্ল্যানের পরে আপনি সুপারফাস্ট স্পিডে 5G ইন্টারনেট পাওয়া যাবে। তবে এই ইন্টারনেট সুবিধা আনলিমিটেড থাকবে না। প্ল্যানে আপনি 6GB পর্যন্ত ডেটা দেওয়া হয়। এই প্ল্যান সবসময় এক্টিভ থাকে। আপনি যদি এই প্ল্যানের পরে 5G ইন্টারনেট ব্যবহার করতে চান, তবে আপনারও Jio Welcome Offer লাগবে।

Jio

আপনি যদি আরও ভাল ইন্টারনেট চান তবে আপনি সহজেই My Jio App-এ গিয়ে এই প্ল্যানের জন্য রেজিস্টার করতে পারেন। একবার রেজিস্টার করলে, আপনি সহজেই এই প্ল্যানটি কিনতে পারবেন। আপনাকে রিচার্জ প্ল্যানের তালিকায় গিয়ে দেখতে হবে। এরকম একটি প্ল্যান হল Jio 155 প্রিপেইড প্ল্যান (Jio 155 Prepaid Plan)। এই প্ল্যানে আপনি আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন, তবে পুরো মাসের জন্য 2GB ডেটা পাওয়া যাবে।

এই প্ল্যানের সাথে Jio 61 রিচার্জ করে বিশাল সুবিধা পেতে পারেন। কারণ এই প্ল্যানে আপনি ইন্টারনেট সুবিধা পেলেও Jio 155 রিচার্জে আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হয়। এছাড়াও, এসএমএস সুবিধাও পাওয়া যায়, তাই এটি আপনার জন্য আরও সুবিধা হতে পারে। কিন্তু আপনাকে My Jio App থেকে এই প্ল্যানটি রিচার্জ করতে হবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo