Jio নিয়ে এল নতুন ‘ওয়ার্ক ফ্রম হোম’ প্ল্যান, থাকছে প্রতিদিন ৩জিবি ডেটা, অনলিমিটেড কল ও আরও অনেক সুবিধা

Jio নিয়ে এল নতুন ‘ওয়ার্ক ফ্রম হোম’ প্ল্যান, থাকছে প্রতিদিন ৩জিবি ডেটা, অনলিমিটেড কল ও আরও অনেক সুবিধা
HIGHLIGHTS

এই প্ল্য়ানে প্রতিদিন ৩ জিবি ডেটা ব্য়বহার করা যাবে

এই প্ল্য়ানে থাকছে ৮৪ দিনের ভ্যালিডিটি

করোনা ভাইরাসের জেরে দেশজুড়ে চলছে লকডাউন। দীর্ঘ সময় ধরে অধিকাংশ অফিসেই চলছে ওয়ার্ক ফ্রম হোম। বাড়ি থেকে কাজ করার কথা যানায়ে কোম্পানি। কিন্তু তার জন্য় প্রয়োজন হাইস্পিড ইন্টারনেট বা অনেক বেশি ডেটা।

কি থাকছে নতুন প্ল্য়ানে

তাই ভেবে রিলায়েন্স জিও (Reliance Jio) গ্রাহকদের জন্য় নতুন ‘ওয়ার্ক ফ্রম হোম’ প্ল্যান নিয়ে হাজির ৷ এই প্ল্য়ানে প্রতিদিন ৩ জিবি ডেটা ব্য়বহার করা যাবে। এছাড়া এই প্ল্য়ানে থাকছে ৮৪ দিনের ভ্যালিডিটি। ৯৯৯ টাকার এই নতুন প্রিপেড রিচার্জে জিও-র ব্য়বহারকারীরা পাবেন অফুরন্ত ডেটা।  

এছাড়াও ৯৯৯ টাকা প্রিপেড প্ল্যানে সব জিও নম্বরে আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস বিনামূল্যে করা যাবে। এর আগে ৩জিবি ডেটার প্ল্যান ছিল শুধুমাত্র ২৮ দিনের ভ্যালিডিটিযুক্তই 

৯৯৯ টাকা প্ল্যানের দৈনিক ৩জিবি ডেটা শেষ হলে স্পিড কমে ৬৪কেবিপিএস হবে। আপনি এই প্ল্য়ান রিচার্জটা মাইজিও অ্যাপ ও অন্যান্য থার্ড পার্টি অ্যাপ থেকে করতে পারবেন। এছারাও ৩৪৯ টাকা প্ল্যানেও প্রতিদিন ৩জিবি ডেটা পাওয়া যাবে। যদিও সেই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

Jio Rs. 3,399 Prepaid Plan

সম্প্রতি Jio গ্রাহকদের জন্য় আরেকটি 2,399 টাকায় নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসছিল। এই প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে 365 দিন ভ্যালিডিটি। 2,399 টাকা প্রিপেড প্ল্যানের সঙ্গেই “ওয়ার্ক ফ্রম-হোম” অ্যাডি-অন প্যাক নিয়ে এসেছে মুম্বাইয়ের কোম্পানিটি।

151 টাকা, 201 টাকা ও 251 টাকার এই প্ল্যানগুলিতে অতিরিক্ত 50GB পর্যন্ত ডেটা ব্যবহার করা যাবে।

2,399 টাকা প্রিপেড প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কল ও এসএমএস। এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo