Install App Install App

Jio cashback Offer: জিওর দুর্দান্ত অফার, প্রিপেইড প্ল্যানে দিচ্ছে 20% পর্যন্ত ক্যাশব্যাক

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 05 Dec 2021
HIGHLIGHTS
  • ট্যারিফ বৃদ্ধির পর তিনটি জিও প্রিপেইড প্ল্যানের সাথে ইউজারেরা পাবেন ক্যাশব্যাক

  • পাওয়া যাবে 200 টাকা পর্যন্ত ক্যাশব্যাক বেনিফিট

  • রিচার্জ করবার তিনদিনের মধ্যেই ক্যাশব্যাক ইউজারদের অ্যাকাউন্টে ক্রেডিট হয়ে যাবে

Jio cashback Offer: জিওর দুর্দান্ত অফার, প্রিপেইড প্ল্যানে দিচ্ছে 20% পর্যন্ত ক্যাশব্যাক
Jio cashback Offer: জিওর দুর্দান্ত অফার, প্রিপেইড প্ল্যানে দিচ্ছে 20% পর্যন্ত ক্যাশব্যাক

রিলায়েন্স জিও টেলিকম সংস্থা বেশ কয়েকটি প্রিপেইড প্ল্যানের সাথে ক্যাশব্যাক বেনিফিট অফার করে থাকে । ইউজারেরা প্রায় 20% পর্যন্ত ক্যাশব্যাক বেনিফিট এনজয় করতে পারে। জিও প্রিপেইড প্ল্যানগুলির ট্যারিফ বৃদ্ধির সাথে সাথে এই ক্যাশব্যাক অফারগুলিকেও নতুনভাবে হাজির করা হয়েছে। এর আগে 249 টাকা, 555 টাকা এবং 599 টাকার প্রিপেইড প্ল্যানের সাথে 200 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যেত।

জিও সংস্থার তরফে জানানো হয়েছিল যে  রিচার্জ করবার তিনদিনের মধ্যেই ক্যাশব্যাক ইউজারদের অ্যাকাউন্টে ক্রেডিট হয়ে যাবে। গ্রাহকেরা জিও রিচার্জ , JioMart, Reliance Smart, Ajio, Reliance Trends, Reliance Digital, Netmeds –র মতন রিটেইল স্টোর এবং চ্যানেলে ক্যাশব্যাকগুলিকে অ্যাভেল করতে পারবেন।

ট্যারিফ বেড়ে যাবার পর রিলায়েন্স জিও 299 টাকা, 666টাকা, 719 টাকার প্ল্যানের সাথে উপভোগ করতে পারবেন 20% ক্যাশব্যাক । রিলায়েন্স জিও 299 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন ডেইলি 2GB করে ডেটা, আনলিমিটেড কলিং এবং ডেইলি ফ্রি 100 এসএমএসের বেনিফিট।

রিলায়েন্স জিও 666 টাকার প্রিপেইড প্ল্যানে অফার করা হয় আনলিমিটেড কলিং এবং ফ্রি এসএমএস বেনিফিটের সাথে ডেইলি 1.5GB করে ডেটা। এছাড়া পাওয়া যাবে সমস্ত জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস।

719 টাকার জিও প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে 84 দিন। আসছে সমস্ত জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন, আনলিমিটেড কলিং এবং ফ্রি এসএমএস বেনিফিটের সাথে। এই প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন ডেইলি 2GB করে ডেটা। প্রত্যেকটি প্রিপেইড প্ল্যানের সাথে পাওয়া যাবে 144 টাকার ক্যাশব্যাক।

রিলায়েন্স জিও 1199 টাকার একটি প্রিপেইড প্ল্যান অফার করছে । এই প্ল্যানে ইউজারেরা পাবেন ডেইলি 3GB করে ডেটা। আসছে ফ্রি এসএমএস এবং আনলিমিটেড কলের সুবিধার সাথে। ভ্যালিডিটি রয়েছে 84 দিন।

জিও 325 টাকা এবং 555 টাকার প্রিপেইড প্ল্যানের দামে বদল ঘটিয়েছে। এখন এই দুটি প্ল্যানের নতুন দাম হয়েছে 395 টাকা এবং 666 টাকা। 395 টাকার প্রিপেইড প্ল্যানে জিও ইউজারেরা পাবেন মোট 6GB ডেটা। 

জিও 666 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারদের অফার করা হচ্ছে ডেইলি 1.5GB করে ডেটা। ভ্যালিডিটি থাকছে 84 দিন। এই দুটি প্রিপেইড প্ল্যান আসছে আনলিমিটেড কলিং এবং ডেইলি ফ্রি 100 এসএমএস বেনিফিটের সাথে।

Reliance Jio টেলিকম সংস্থার তরফে 499 টাকা, 666 টাকা এবং 888 টাকার 3GB ডেইলি ডেটা প্রিপেইড প্ল্যানকে বন্ধ করে দেওয়া হয়েছে। এই প্ল্যানগুলির সাথে ইউজারদের Disney +Hotstar ওটিটি বেনিফিট অফার করা হতো।

এখন জিও 419 টাকা, 601 টাকা, 1199 টাকা এবং 4199 টাকার প্রিপেইড প্ল্যানের সাথে 3GB ডেইলি ডেটা বেনিফিট অফার করা হচ্ছে। রিলায়েন্স জিও 601 টাকার প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে 28 দিন। একমাত্র এই জিও প্রিপেইড প্ল্যানের সাথেই ইউজারেরা পাবেন Disney +Hotstar ওটিটি বেনিফিট।

Web Title: Jio gives 20 percent cashback on prepaid plans
Tags:
jio 20 per cent cashback offer jio prepaid plans jio offers cashback on prepaid plans
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status