Jio ইউজার্সরা এবার এয়ার এশিয়ার টিকিট কাটার সময় 15% ডিস্কাউন্ট পাবে

Jio ইউজার্সরা এবার এয়ার এশিয়ার টিকিট কাটার সময় 15% ডিস্কাউন্ট পাবে
HIGHLIGHTS

এই সুযোগ পেতে হলে এই বছর 20 জুন থেকে 30 সেপ্টেম্বরের মধ্যে এয়ার এশিয়ার টিকিট কাটতে হবে

বাড়তি ডেটা দেওয়ার ক্ষেত্রে দেশের বিভিন্ন টেলিকম অপারেটরদের রীতিমতো প্রতিযোগিতায় ফেলে দিয়েছে রিলায়েন্স জিও. সম্প্রতি তাদের ধনা ধন অফারও জিও গ্রহকদের মুখে হাসি চওরা করেছে. জিও এবার তাদের ইউজার্সদের জন্য আনতে চলেছে ডেটা ছাড়াও অন্য পরিষেবা.

এবার এয়ার এশিয়ার টিকিটে 15% ছাড় পেতে চলেছেন জিও গ্রাহকরা. প্রায় ৭২ মিলিয়ন জিও গ্রাহক এই সুবিধা পেতে পারেন. এয়ার এশিয়ার ন্যাশানাল ও ইন্টার ন্যাশানাল দুধরনের ফ্লাইটেই এই সুযোগ পাওয়া যাবে. তবে এই সুযোগ পেতে গেলে এয়ার এশিয়ার মোবাইল অ্যাপ থেকে টিকিট কাটতে হবে.

তবে এই সুযোগ পেতে গেলে এই বছরের ২০ জুন থেকে ৩০ সেপ্টেম্বর সময়সীমার মধ্যে টিকিট কাটতে হবে. এই সুযোগটি কেবল মাত্র জিও গ্রাহকরাই পাবে.

জানা গেছে যে প্রথমে এই খবরটি এয়ার এশিয়ার টুইট অ্যাকাউন্ট থেকে পাওয়া গেছিল, পরে অবশ্য সেই টুইট উঠিয়ে নেওয়া হয়. তবে লিক খবর অনুসারে আগামী কয়েকদিনের মধ্যে এয়ার এশিয়া এবিষয়ে বিস্তৃত খবর দেবে.

রিলায়েন্স জিও চালু করার সময়ই জানিয়েছিল যে জিও গ্রাহকরা ভয়েস কল বা ডেটার সুবিধা ছাড়াও জিও গ্রাহকরা ভবিষ্যতে আরও বাড়তি কিছু সুবিধা পাবে. এই অফারের খবর জিওর সেই কথা কেই সত্যি বলে পরম করছে. অনুমান করা হছে যে ভবিষ্যতে এরকম আরো চমক অপেক্ষা করে আছে জিও গ্রাহকদের জন্য.

সোর্স১ :

সোর্স ২:

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo