222 টাকা দিয়ে রিচার্জ করুন Jio-র FIFA World Cup প্ল্যান, পাবেন 50GB ডেটা সহ কোন সুবিধা?

222 টাকা দিয়ে রিচার্জ করুন Jio-র FIFA World Cup প্ল্যান, পাবেন 50GB ডেটা সহ কোন সুবিধা?
HIGHLIGHTS

Jio নিয়ে এল নতুন প্ল্যান, FIFA World Cup

এই প্ল্যানের দাম মাত্র 222 টাকা

এই প্ল্যানে মিলবে 50 GB ডেটা সহ একাধিক সুবিধা

Reliance Jio একদম নতুন একটি প্ল্যান নিয়ে হাজির হল ফুটবল প্রেমীদের জন্য। এই প্ল্যানটির নাম দেওয়া হয়েছে Jio FIFA World Cup প্ল্যান। এই প্ল্যানের দাম মাত্র 222 টাকা। 222 টাকা দিয়ে রিচার্জ করলে মিলবে 50 GB ডেটা। তবে মনে রাখবেন এই প্ল্যানটি কিন্তু কেবল ডেটা ওনলি প্ল্যান। অর্থাৎ আপনাকে এই রিচার্জ করানোর আগে দেখে নিতে হবে যে আপনার ফোনে বেস প্ল্যান অ্যাক্টিভ আছে কিনা। সেই বেস প্ল্যান অ্যাক্টিভ থাকলে Jio এর এই FIFA World Cup প্ল্যানের সুবিধা পাওয়া যাবে। এবং এটি কিন্তু 4G সাপোর্ট ডেটা প্যাক। এই প্ল্যানের খুঁটিনাটি বিষয় দেখে নেওয়া যাক এবার। 

Jio 222 টাকার Prepaid Data Plan

যাঁরা Jio এর এই ডেটা প্যাক রিচার্জ করাবেন তাঁরা সুবিধা হিসেবে পাবেন 50 GB ডেটা। এবং অবশ্যই সেটা হাইস্পিড ডেটা হবে। এই প্ল্যানের বৈধতা হল মাত্র 30 দিন বা এক মাস। তবে আপনার এই ডেটা ওনলি প্যাক তখনই কার্যকরী হবে যখন আপনার বেস প্ল্যান অ্যাক্টিভ থাকবে। বেস প্ল্যান অ্যাক্টিভ থাকলে আপনি 4.4 টাকায় 1GB করে ডেটা পেয়ে যাবেন এই প্ল্যানে। কিন্তু মনে রাখবেন আপনার বেস প্ল্যানের জন্য যত ডেটা বরাদ্দ আছে সেটা শেষ হওয়ার পরই এই 50 GB ডেটা ব্যবহার করতে পারবেন। 

যেহেতু এখন সমস্ত ফুটবলপ্রেমীরা Jio Tv বা Jio Cinema এর সাহায্যে অথবা অন্য কোনও অনলাইন প্ল্যাটফর্ম থেকে FIFA World Cup দেখছেন সেহেতু বলাই বাহুল্য তাঁদের অনেক বেশি মাত্রায় ডেটা খরচ হচ্ছে। আর সেই কথা মাথায় রেখেই এই প্ল্যান আনা হয়েছে। এই প্ল্যান রিচার্জ করলে মিলবে অতিরিক্ত ডেটা যার সাহায্যে নিশ্চিন্তে বেশি পরিমাণ কনটেন্ট দেখা যাবে। 

Jio FIFA World Cup Plan

তবে আপনি যদি ভেবে থাকেন যাঁরা ফুটবল দেখছেন রোজ তাঁরাই কেবল এই প্ল্যান ব্যবহার করতে পারবেন তাহলে ভুল করছেন। আপনি ফুটবল ছাড়াও অন্য কাজে এটিকে ব্যবহার করতে পারবেন। তবে হ্যাঁ, এই টেলিকম সংস্থা ফুটবল বিশ্বকাপ শেষ হওয়ার পরেও এই প্ল্যান চালু রাখবে কিনা সেট জানা যায়নি। 

আপনি আপাতত এই প্ল্যান  রিচার্জ করতে চাইলে MyJio অ্যাপ থেকে রিচার্জ করতে পারেন, এর জন্য 222 টাকার প্ল্যানটি বেছে নিন এবং সেখান থেকেই আপনি এই 4G ডেটা প্যাকের সুবিধা এসে পেয়ে যাবেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo