Install App Install App

Reliance Jio বন্ধ করল তিনটি জনপ্রিয় প্রিপেইড প্ল্যান, দেখে নিন লিস্ট

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 04 Dec 2021
HIGHLIGHTS
  • রিলায়েন্স জিও তিনটি প্রিপেইড প্ল্যানকে বন্ধ করে দিল

  • এই প্রিপেইড প্ল্যানগুলিতে অফার করা হতো ডেইলি 3GB করে ডেটা

  • অ্যাডিশনাল বেনিফিট হিসেবে পাওয়া যেত ডিজনি প্লাস হটস্টারের ফ্রি অ্যাক্সেস

Reliance Jio বন্ধ করল তিনটি জনপ্রিয় প্রিপেইড প্ল্যান, দেখে নিন লিস্ট
Reliance Jio বন্ধ করল তিনটি জনপ্রিয় প্রিপেইড প্ল্যান, দেখে নিন লিস্ট

রিলায়েন্স জিও (Reliance Jio) টেলিকম সংস্থা প্রিপেইড প্ল্যানগুলির ট্যারিফ বৃদ্ধি করেছে। পাশাপাশি বেশ কয়েকটি প্রিপেইড প্ল্যানকে সংশোধন করা হয়েছে কোম্পানির তরফে। জিও (Jio) এই বছর সেপ্টেম্বর মাসের দিকে তিনটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছিল। এই প্রিপেইড প্ল্যানগুলিতে ইউজারদের Disney+Hotstar ওটিটি বেনিফিট অফার করা হতো।প্ল্যানগুলির দাম ছিল যথাক্রমে 499 টাকা, 666 টাকা এবং 888 টাকা। পাওয়া যেত ডেইলি 3GB করে ডেটা বেনিফিটের সাথে।

জানা যাচ্ছে যে সেপ্টেম্বর মাসে লঞ্চ হওয়া এই তিনটি লেটেস্ট প্রিপেইড প্ল্যানকে জিও কোম্পানির তরফে বন্ধ করে দেওয়া হয়েছে। রিলায়েন্স জিও 666 টাকার প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি ছিল 56 দিন। জিও 888 টাকার প্রিপেইড প্ল্যান আসতো 84 দিনের ভ্যালিডিটির সাথে। এই দুটি প্রিপেইড প্ল্যানে ইউজারদের অফার করা হতো প্রতিদিন 2GB করে ডেটা।

অন্যদিকে রিলায়েন্স জিও 499 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পেতেন ডেইলি 3GB করে ডেটা বেনিফিট। ভ্যালিডিটি ছিল 28 দিন। প্রত্যেকটি প্রিপেইড প্ল্যানের সাথে অফার করা হতো আনলিমিটেড কলিং এবং ডেইলি ফ্রি এসএমএসের সুবিধা।

প্রসঙ্গত, Reliance Jio এখন মোট চারটি প্রিপেইড প্ল্যানের সাথে ডেইলি 3GB করে ডেটা বেনিফিট অফার করছে। এগুলির দাম রয়েছে 419 টাকা, 601 টাকা, 1199 টাকা এবং 4199 টাকা। এই চারটি প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন আনলিমিটেড কলের বেনিফিট এবং ফ্রি ডেইলি 100 এসএমএসের সুবিধার সাথে।

এই প্রিপেইড প্ল্যানগুলির সাথে অ্যাডিশনাল বেনিফিট হিসেবে পাওয়া যাবে সমস্ত জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস। রিলায়েন্স জিও 419 টাকা এবং 601 টাকার প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে 28 দিন।

601 টাকার জিও প্রিপেইড প্ল্যানের সাথে ইউজারেরা পাবেন ডিজনি প্লাস হটস্টারের ফ্রি মোবাইল সাবস্ক্রিপশন। এছাড়াও অ্যাডিশনাল বেনিফিট হিসেবে ইউজারদের অফার করা হচ্ছে বাড়তি 6GB ডেটা।

এছাড়া 1199 টাকার রিলায়েন্স জিও প্রিপেইড প্ল্যান আসছে মোট 84 দিনের ভ্যালিডিটির সাথে। এই প্ল্যানেও মিলবে যে কোনো ডোমেস্টিক নেটওয়ার্কে আনলিমিটেড কলের বেনিফিট এবং ডেইলি 100 টি করে ফ্রি এসএমএসের সুবিধা।

জিও টেলিকম কোম্পানির তরফে 56 দিনের ভ্যালিডিটির সাথে কোনো 3GB ডেইলি ডেটা বেনিফিটের প্রিপেইড প্ল্যান অফার করা হচ্ছে না।

রিলায়েন্স জিও 4199 টাকার হাই- এন্ড প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন প্রতিদিন 3GB করে ডেটা। আসছে আনলিমিটেড কলিং, ফ্রি এসএমএস এবং সমস্ত জিও অ্যাপের বিনামুল্য সাবস্ক্রিপশনের সাথে। এই প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে 365 দিন।

Web Title: Jio discontinued Rs 499, Rs 666 and Rs 888 3GB daily data plans
Tags:
jio discontinues 3GB daily data prepaid plans prepaid plans with 3GB daily data jio plans with disney+ Hotstar benefit
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status