31 দিন পর্যন্ত চলবে Jio-র Calendar Month Plan, ফ্রি কলিং এবং ডেটা সহ একগুচ্ছ সুবিধা

31 দিন পর্যন্ত চলবে Jio-র Calendar Month Plan, ফ্রি কলিং এবং ডেটা সহ একগুচ্ছ সুবিধা
HIGHLIGHTS

রিলায়েন্স জিওর এই প্ল্যানের নাম 'ক্যালেন্ডার মাস প্ল্যান'

এই Jio ক্যালেন্ডার মাসের প্ল্যানটি কোম্পানি 259 টাকায় দিচ্ছে

259 টাকার এই রিচার্জ প্ল্যানটি 30 দিন এবং তারপর 31 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে

Jio Calendar Month Plan: দেশের বৃহত্তম টেলিকম কোম্পানি Jio (Reliance Jio) প্রতিবার তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে কিছু না কিছু নতুন আনতে থাকে। কিছু সময় আগে কোম্পানি 28 দিনের বৈধতার ঝামেলা দূর করে, একটি দারুন রিচার্জ বাজারে নিয়ে আসে, যা 30 এবং 31 দিনের অর্থাৎ পুরো এক মাসের Calender Month Plan (Monthly Recharge Plan) ভ্যালিডিটি অফার করে।

এই প্ল্যানের দাম 259 টাকা, যা পুরো মাস অর্থাৎ 31 দিনের জন্য চলবে। আসুন এই রিচার্জ প্ল্যান সম্পর্কে সব জেনে নেওয়া যাক।

বলে দি যে রিলায়েন্স জিওর এই প্ল্যানের নাম 'ক্যালেন্ডার মাস প্ল্যান', যেখান থেকে বোঝা যাচ্ছে যে এই মোবাইল প্ল্যানটি ক্যালেন্ডার অনুযায়ী কাজ করবে। এই প্ল্যানে দিনের সীমা নির্ধারণ করা হয়নি, তবে মাসে যত দিন, এই প্ল্যানটি সেই সংখ্যক দিনের জন্যই কাজ করবে। যদি এক মাসে 30 দিন থাকে, তবে এই Jio প্ল্যানটি 30 দিনের ভ্যালিডিটি অফার করবে, এবং যদি 31 দিনের মাস থাকে, তবে Reliance Jio-এর এই প্ল্যানটি 31 দিনের ভ্যালিডিটি পাবে। সামগ্রিকভাবে, যে মাসের এই তারিখে Jio-এর এই রিচার্জ করা হবে, এই প্ল্যানটি পরের মাসের একই তারিখ পর্যন্ত কাজ করবে।

Jio Plan

Jio Rs 259 Plan

এই Jio ক্যালেন্ডার মাসের প্ল্যানটি কোম্পানি 259 টাকায় দিচ্ছে। এই প্ল্যানটি রিলায়েন্স জিওর সবচেয়ে সস্তা দামের মোবাইল প্ল্যানগুলির মধ্যে একটি৷ 259 টাকার এই রিচার্জ প্ল্যানটি 30 দিন এবং তারপর 31 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এই প্ল্যানে উপলব্ধ সুবিধার কথা বলতে গেলে, কোম্পানি প্রতিদিন 1.5GB 4G ইন্টারনেট ডেটা দিচ্ছে।

30 দিনের মধ্যে, ইউজাররা মোট 45GB ইন্টারনেট ডেটা পাবেন এবং 31 দিনের মধ্যে Jio মোবাইল ইউজাররা 46.5GB 4G ইন্টারনেট ডেটা পেতে পারবেন। ডেটা লিমিট শেষ হলে ইন্টারনেট স্পিড 64Kbps হয় যাবে।

259 টাকার এই Jio ক্যালেন্ডার মাসের প্ল্যানে কোম্পানির পক্ষ থেকে আনলিমিটেড ভয়েস কলিং দেওয়া হচ্ছে। এই কলগুলি লোকল এবং STD নম্বরগুলিতে সম্পূর্ণ বিনামূল্যে হবে এবং রোমিংও বিনামূল্যে কাজ করবে৷ এর পাশাপাশি গ্রাহকরা প্রতিদিন 100টি SMS পাবেন। এই 259 টাকার প্ল্যানে রিচার্জ করা ব্যবহারকারীরা বিনামূল্যে সমস্ত Jio অ্যাপ যেমন Jio TV, JioCinema, JioSecurity এবং JioCloud ব্যবহার করতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo