বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন চান? দেখুন Jio, Airtel বা Vodafone Idea এর এই প্ল্যান

বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন চান? দেখুন Jio, Airtel বা Vodafone Idea এর এই প্ল্যান
HIGHLIGHTS

Jio, Airtel, Vodafone Idea এর প্ল্যানের সঙ্গে Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন

সঙ্গে মিলবে আনলিমিটেড ভয়েস কল এবং রোজ 100টি করে মেসেজের সুবিধা

এখন প্ল্যানের রিচার্জের সঙ্গেই মিলবে OTT প্ল্যাটফর্মের কনটেন্ট দেখার সুবিধা

এখন আপনি Jio, Airtel বা Vodafone Idea যারই গ্রাহক হন না এই প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন তাও বিনামূল্যে। এই প্ল্যানগুলোতে গ্রাহকরা আরও সুবিধা পাবেন, যার মধ্যে রয়েছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা, রোজ 100টি করে মেসেজ পাঠানোর সুযোগ এবং হাই স্পিড ডেটা। কোন কোন প্ল্যানে গ্রাহকরা এই সুবিধা পাবেন আসুন দেখে নেওয়া যাক।

Reliance Jio এর রিচার্জ প্ল্যান

1499 টাকা: 84 দিনের বৈধতা এই প্ল্যানের, সঙ্গে মিলবে রোজ 2 GB করে ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়াও গ্রাহকরা 100টি করে মেসেজ পাঠাতে পারবেন রোজ। এই প্ল্যানের সঙ্গে গ্রাহকরা পাবেন এক বছরের জন্য Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন। শুধু তাই নয়, মিলবে Jio Tv, Jio Cinema দেখার সুযোগ।

4199 টাকা: 1 বছরের বৈধতা এই প্ল্যানের, সঙ্গে মিলবে রোজ 3 GB করে ডেটা অথবা মোট 1095 GB ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়াও গ্রাহকরা 100টি করে মেসেজ পাঠাতে পারবেন রোজ। এই প্ল্যানের সঙ্গে গ্রাহকরা পাবেন এক বছরের জন্য Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন। শুধু তাই নয়, মিলবে Jio Tv, Jio Cinema দেখার সুযোগ।

Airtel

Airtel এর রিচার্জ প্ল্যান

181 টাকা: এই প্ল্যানের সঙ্গে গ্রাহকরা পাবেন তিন মাসের জন্য Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন। 30 দিনের বৈধতা এই প্ল্যানের, সঙ্গে মিলবে রোজ 1 GB করে ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়াও গ্রাহকরা 100টি করে মেসেজ পাঠাতে পারবেন রোজ।

399 টাকা: এই প্ল্যানের সঙ্গে মিলবে রোজ 2.5 GB করে ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়াও গ্রাহকরা 100টি করে মেসেজ পাঠাতে পারবেন রোজ। এই প্ল্যানের বৈধতা 28 দিন যেখানে গ্রাহকরা পাবেন তিন মাসের জন্য Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন।

599 টাকা: এই প্ল্যানের বৈধতা মাত্র 28 দিনের হলে দুর্দান্ত সব সুবিধা মিলবে। এই প্ল্যানের সঙ্গে গ্রাহকরা পাবেন এক বছরের সঙ্গে  জন্য Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন। এই প্ল্যানের সঙ্গে মিলবে রোজ 3GB করে ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়াও গ্রাহকরা 100টি করে মেসেজ পাঠাতে পারবেন রোজ।

839 টাকা: এই প্ল্যানটির বৈধতা প্রায় তিন মাস অর্থাৎ 84দিন। এখানে গ্রাহকরা পাবেন এই প্ল্যানের সঙ্গে মিলবে রোজ 2 GB করে ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়াও গ্রাহকরা 100টি করে মেসেজ পাঠাতে পারবেন রোজ। একই সঙ্গে গ্রাহকরা পেয়ে যাবেন 3 মাসের জন্য Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন।

2999 টাকা: এটি একটি বার্ষিক প্ল্যান যেখানে 365 দিনের জন্য বৈধতা মিলবে। সঙ্গে এই প্ল্যানের সঙ্গে মিলবে রোজ 2 GB করে ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়াও গ্রাহকরা 100টি করে মেসেজ পাঠাতে পারবেন রোজ। এবং 1 বছরের জন্য Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন তো আছেই।

3359 টাকা: এই প্ল্যানের সঙ্গে মিলবে রোজ 2.5 GB করে ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়াও গ্রাহকরা 100টি করে মেসেজ পাঠাতে পারবেন রোজ। এছাড়া 1 বছরের জন্য Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন। এই প্ল্যানের বৈধতা 1 বছর।

Jio vs Airtel vs Vodafone Idea

Vodafone Idea এর রিচার্জ প্ল্যান

151 টাকা: মোট 8 GB ডেটা সহ 3 মাসের Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন মিলবে এই প্ল্যানের সঙ্গে। প্ল্যানের বৈধতা 30 দিন। 

399 টাকা: রোজ 2.5 GB ডেটা মিলবে , 28 দিনের বৈধ এই প্ল্যান কিন্তু Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন মিলবে তিন মাসের জন্য। 

499 টাকা: রোজ 2GB ডেটা মিলবে 28দিনের জন্য সঙ্গে 1বছরের Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন। 

601 টাকা: 1 বছরের Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন, 3GB করে রোজ ডেটা 28দিনের জন্য। এছাড়া অতিরিক্ত 16GB ডেটা মিলবে। 

901 টাকা: প্ল্যানের মেয়াদ 70দিন। রোজ 3GB ডেটা মিলবে সঙ্গে অতিরিক্ত 48 GB ডেটা। 1বছরের ফ্রি Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন। 

1066 টাকা: রোজ 2 GB করে ডেটা মিলবে 84দিনের জন্য। 1 বছরের Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে। 

3099 টাকা: এক বছরের জন্য রোজ 2 GB করে ডেটা মিলবে। অতিরিক্ত 75 GB ডেটা মিলবে। 1 বছরের জন্য Disney+ Hotstar এর জন্য সাবস্ক্রিপশন মিলবে।

Digit.in
Logo
Digit.in
Logo