এক মাসের ভ্যালিডিটি সহ সস্তা এবং দুর্দান্ত প্ল্যান, মিলবে আনলিমিটেড কলিং এবং একগুচ্ছ ডেটা

এক মাসের ভ্যালিডিটি সহ সস্তা এবং দুর্দান্ত প্ল্যান, মিলবে আনলিমিটেড কলিং এবং একগুচ্ছ ডেটা
HIGHLIGHTS

Reliance Jio, Airtel এবং Vodafone-Idea (Vi) সংস্থা এক মাসের ভ্যালিডিটি প্ল্যান অফার করে

এই প্ল্যানগুলি প্রতিদিন 2 জিবি পর্যন্ত ডেটা এবং একগুচ্ছ সুবিধা অফার করা হয়

এই কোম্পানিগুলোর মধ্যে কোনটি ব্যবহারকারীদের জন্য সবচেয়ে ভালো সুবিধা দিচ্ছে

Reliance Jio, Airtel এবং Vodafone-Idea (Vi) এর লিস্টে একাধিক প্রিপেইড প্ল্যান রয়েছে। এই সংস্থারা এক মাসের ভ্যালিডিটি সহ এক বছরের ভ্যালিডিটি প্ল্যানও অফার করে। আমরা এই খবরে কোম্পানির এক মাসের ভ্যালিডিটি সহ প্ল্যান সম্পর্কে বলবো। এই প্ল্যানগুলি প্রতিদিন 2 জিবি পর্যন্ত ডেটা এবং একগুচ্ছ সুবিধা অফার করা হয়। আসুন জেনে নেওয়া যাক এই কোম্পানিগুলোর মধ্যে কোনটি ব্যবহারকারীদের জন্য সবচেয়ে ভালো সুবিধা দিচ্ছে।

Airtel 319 টাকার প্ল্যান

Airtel এর এই প্ল্যানটি এক মাসের ভ্যালিডিটির সাথে আসে। এই প্ল্যানে কোম্পানি ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 2 জিবি ডেটা দিচ্ছে। এয়ারটেলের এই প্ল্যানে আপনি সারা দেশে সমস্ত নেটওয়ার্কের জন্য আনলিমিটেড কলিংও পাবেন। প্ল্যানে, কোম্পানি প্রতিদিন 100টি ফ্রি এসএমএসও দিচ্ছে। এই এয়ারটেল প্ল্যানটি অনেক অতিরিক্ত সুবিধার সাথে আসে। এতে, আপনি হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিকের বিনামূল্যে সাবস্ক্রিপশন সহ Fastag রিচার্জে 100 টাকা ক্যাশব্যাক পাবেন।

Airtel-Jio-Vodafone

Jio-এর 259 টাকার প্ল্যানে 259 দিনের ভ্যালিডিটি

Jio-এর এই প্ল্যান এক মাস চলবে। এই রিচার্জ প্ল্যানে কোম্পানি ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 1.5 জিবি ডেটা দেওয়া হয়। প্ল্যানে, আপনি প্রতিদিন বিনামূল্যে 100 SMS সহ সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হচ্ছে ৷ প্ল্যানে পাওয়া অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন।

Vodafone-Idea এর 319 টাকার প্ল্যান

এক মাসের ভ্যালিডিটি সহ এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন 2GB ডেটা এবং আনলিমিটেড কলিং অফার করছে। এই প্ল্যানে আপনি প্রতিদিন 100 ফ্রি এসএমএসও পাওয়া যাবে। ভোডাফোন-আইডিয়া তার এই প্ল্যানে সবচেয়ে বেশি অতিরিক্ত সুবিধা দেওয়া হচ্ছে। এই প্ল্যানে Binge All Night অফার করছে সংস্থা। আপনি রাত 12টা থেকে সকাল 6টা আনলিমিটেড ডেটা খরচ করতে পারবেন। এছাড়া, ভোডাফোন এর প্ল্যানে উইকেন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইটও পাওয়া যাবে। প্ল্যানে গ্রাহকরা Vi Movies এবং TV অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo