Jio Recharge Plan: সুপারহিট এই Recharge Plan, 2 মাসের ভ্যালিডিটি এবং প্রতিদিন 2GB ডেটা

Jio Recharge Plan: সুপারহিট এই Recharge Plan, 2 মাসের ভ্যালিডিটি এবং প্রতিদিন 2GB ডেটা
HIGHLIGHTS

Jio-র রোজ 2GB ডেটা প্ল্যান (jio 2gb per day plan) অফার করে

রিলায়েন্স জিওর 444 টাকার প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যায়

Jio-এর 598 টাকার প্ল্যানে, ইউজাররা প্রতিদিন 2 জিবি ডেটা এবং 56 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়

Reliance Jio তার গ্রাহকদের 2GB ডেটা (Data) সহ আনলিমিটেড কলিং (Unlimted Calling) সহ অনেকগুলি প্ল্যান অফার করে৷ এই প্ল্যানগুলি 28 দিন থেকে 365 দিনের ভ্যালিডিটির মধ্যে বিভিন্ন দামের সাথে আসে। এখানে আজ আমরা আপনাকে শীর্ষ প্রিপেইড প্ল্যানগুলির (Best Prepaid Plan) একটি তালিকার সাথে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি, যেগুলি এই বৈশিষ্ট্যগুলির সাথে আসে৷ অর্থাৎ আনলিমিটেড কলিং এবং ফ্রি এসএমএস ছাড়াও আপনাকে ডেটার পাশাপাশি OTT Apps এর অ্যাক্সেস দেওয়া হচ্ছে। এখানে আমরা Jio-এর প্ল্যানগুলির কথা বলতে যাচ্ছি, কিছু দুর্দান্ত রিচার্জ প্ল্যান, এই Jio রিচার্জ প্ল্যানগুলিতে, আপনি ডেটা এবং ভ্যালিডিটি পাবেন যা 154 টাকা কম দামে পাওয়া যাবে।

রিলায়েন্স জিও (Reliance Jio) তার গ্রাহকদের 2 জিবি ডেটা সহ অনেকগুলি প্ল্যান অফার করে৷ বিভিন্ন দামের সাথে এই প্ল্যানগুলিতে 28 দিন থেকে 365 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এই খরবে আমরা আপনাদের জন্য সেরা প্রিপেইড প্ল্যানের লিস্ট নিয়ে এসেছি। এখানে আমরা Jio প্ল্যানের কথা বলতে যাচ্ছি, যেখানে আপনি 154 টাকা কম খরচে একই ডেটা এবং ভ্যালিডিটি পাবেন। আসলে, জিওর সমস্ত প্ল্যান এখন SMS সহ আনলিমিটেড কলিং অফার করে। এমন সময় আপনাকে ডেটা এবং ভ্যালিডিটি দেখে প্ল্যান বেছে নিতে হবে। আপনি যদি Jio-র রোজ 2GB ডেটা প্ল্যান (jio 2gb per day plan) খুঁজছেন, তাহলে আপনার চোখ অবশ্যই 444 টাকা এবং 598 টাকার প্রিপেইড প্ল্যানের দিকে থাকবে। আসুন দেখে নেওয়া যাক এই দুটি প্রিপেইড প্ল্যানে কী থাকছে বিশেষ
এবং কোনটি আপনার জন্য ভাল হবে তা বলব৷

Jio-র 444 টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর 444 টাকার প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যায়। এটি 56 দিনের ভ্যালিডিটির একটি প্ল্যান, যাতে ইউজাররা মোট 112 জিবি ডেটা পাবেন। ডেটার পাশাপাশি, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS দেওয়া হয়। প্ল্যানে JioTv এবং JioCinema-এর মতো Jio Apps এর বিনামূল্যে সাবস্ক্রিপশনও অফার করা হয়।

Jio-এর 598 টাকার প্ল্যান

Jio-এর 598 টাকার প্ল্যানে, ইউজাররা প্রতিদিন 2 জিবি ডেটা এবং 56 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এভাবে মোট ডেটা 112 জিবি হয়ে যায়। প্ল্যানে আনলিমিটেড কলিং, প্রতিদিন 100 SMS এবং Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও দেওয়া হয়েছে। বিশেষ বিষয় হল এতে 1 বছরের জন্য Disney+ Hotstar সাবস্ক্রিপশনও দেওয়া হয়েছে।

কোন প্ল্যানে বেশি সুবিধা?

রিলায়েন্স জিও-এর 598 টাকা এবং 444 টাকার প্ল্যানগুলি একই ভ্যালিডিটি (56 দিন) এবং ডেটা (112 জিবি) অফার করে। তবে Disney+ Hotstar সাবস্ক্রিপশন, Jio 598 টাকায় দেওয়া হয় যেখানে Jio 444 টাকায় নয়। যদি এই সদস্যতা আপনার কাছে খুব বেশি গুরুত্বপূর্ণ না হয়, তবে আপনি 154 টাকা বাঁচাতে পারেন এবং 444 টাকার প্ল্যানে যেতে পারেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo