প্রতিদিন 2.5GB হাই-স্পিড ডেটা সহ Jio এর সমস্ত প্রিপেইড প্ল্যান, দেখে নিন লিস্ট

প্রতিদিন 2.5GB হাই-স্পিড ডেটা সহ Jio এর সমস্ত প্রিপেইড প্ল্যান, দেখে নিন লিস্ট
HIGHLIGHTS

Jio-এর একটি 349 টাকার প্রিপেইড প্ল্যান রয়েছে যা প্রতিদিন 2.5GB হাই-স্পিড ডেটা অফার করে

এয়ারটেলের কাছেও প্রতিদিন 2.5 জিবি ডেটা সহ অনেকগুলি প্ল্যান রয়েছে

Jio-এর প্ল্যানগুলি এখনও Airtel এবং Vodafone Idea থেকে সস্তা

রিলায়েন্স জিও (Reliance Jio) বর্তমানে দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি। মাত্র 4 বছরে, এয়ারটেলকে (Airtel) হারিয়ে এই জায়গা দখল করেছে জিও। Jio-এর কাছে আজ প্রায় 43 কোটি গ্রাহক রয়েছে। রিলায়েন্স জিওর কাছে অন্যান্য টেলিকম কোম্পানির মতো গ্রাহকদের চাহিদা অনুযায়ী বিভিন্ন ধরনের প্রিপেইড প্ল্যান রয়েছে, যদিও Jio-এর প্ল্যানগুলি এখনও Airtel এবং Vodafone Idea থেকে সস্তা৷ এই খবরে আমরা জিও (Jio) এর প্রতিদিন 2.5 জিবি ডেটা সহ প্ল্যান সম্পর্কে বলব।

Jio-এর 349 টাকার প্ল্যান

Jio-এর একটি 349 টাকার প্রিপেইড প্ল্যান রয়েছে যা প্রতিদিন 2.5GB হাই-স্পিড ডেটা অফার করে। এই প্ল্যানে আনলিমিটেড কলিংও পাওয়া যায় যা সমস্ত নেটওয়ার্কের জন্য। Jio-এর এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS পাওয়া যায় এবং এই প্ল্যানের ভ্যালিডিটি 30 দিনের। Jio-এর এই প্ল্যানে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এ বিনামূল্যে অ্যাক্সেস পাওয়া যাচ্ছে।

JioPlan

Jio-এর 899 টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর এই প্ল্যানের সাথে তিন মাসের (90 দিন) ভ্যালিডিটি পাওয়া যায়। এই প্ল্যানের সাথে প্রতিদিন 2.5GB ডেটা পাওয়া যায়। 899 টাকার প্রিপেইড প্ল্যানটি 90 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS অফার করে। JioCinema, JioTV, JioCloud এবং JioSecurity-এর মতো Jio অ্যাপের অ্যাক্সেসও প্ল্যানের সাথে বিনামূল্যে পাওয়া যায়। এই প্ল্যানের সাথে, কোম্পানি বৈধ গ্রাহকদের হাই-স্পিডের ইন্টারনেট পরিষেবা 5G-এর অ্যাক্সেসও দিচ্ছে।

Airtel Plan

রোজ 2.5 জিবি ডেটা সহ এয়ারটেলের প্ল্যানের সুবিধা

এয়ারটেলের কাছেও প্রতিদিন 2.5 জিবি ডেটা সহ অনেকগুলি প্ল্যান রয়েছে৷ একটি প্ল্যান 399 টাকা। এই প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে। এর সাথে বিশেষ সুবিধা হল যে তিন মাসের জন্য Disney+ Hotstar এর মোবাইল সাবস্ক্রিপশন পাওয়া যায় এবং 84 দিনের জন্য Amazon Prime এর মেম্বরশিপ পাওয়া যাবে। এছাড়া, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংও দেওায় হয়

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo