রিলায়েন্স জিওর অল ইন ওয়ান প্ল্যানের দাম বাড়ল!

রিলায়েন্স জিওর অল ইন ওয়ান প্ল্যানের দাম বাড়ল!
HIGHLIGHTS

রিলায়েন্স জিও তাদের অল ইন ওয়ান প্রিপেড প্ল্যানের ট্যারিফ 40% বাড়িয়েছে

আর এবার জিওর জন্য বেশি টাকা দিতে হবে

এই সময়ে ভারতের টেলিকম ইন্ডাস্ট্রি একটি বড় রকমের পরিবর্তনের ভেতর দিয়ে যাচ্ছে। টেলিকম জগতে বড় পরিবর্তন এসেছে কারন টেলিকম অপারেটাররা ট্যারিফ বাড়িয়ে দিয়েছে। আর এর থেকে আশা করা যায় যে ভোডাফোন আইডিয়া সবার আগে এই কাজ রকেছে আর এর পরে এয়ারটেলও তা করে আর এবার রিলায়েন্স জিওরও এই বিষয়ে ঘোষনা সামনে এসেছে। রিলায়েন্স জিও তাদের ট্যারিফে কিছু বড় রকমের পরিবর্তন করেছে।

এর আগেই বলা হয়েছিল যে ডিসেম্বর মাসে এমনটা করা হবে আর ডিসেম্বর মাসের প্রথমে এই বিষয়ে জানা গেছে। আর এবার রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের ট্যারিফ বাড়িয়েছে। আর এই বিষয়ে অবশ্য রিলায়েন্স জিও কোন বিশেষ ঘোষনা করেনি।

মনে রাখতে হবে যে রিলায়েন্স জিও জানিয়েছে যে এটি অল ইন ওয়ান প্ল্যানে বার IOI প্ল্যানে আসবে যা, 40% বেশি ট্যারিফ বাড়াবে। আর এবার আপনাদের মনে করিয়ে দি যে এর আগে রিলায়েন্স জিও তাদের অল ইন ওয়ান প্ল্যানে স্টেস্ট নতুন ডাটা, SMS, রিলায়েন্স জিও নেটওয়ার্কে কল আর কিছু IUC মিনিট সহ সব কিছু বান্ডেলে পাওয়া যায় আর যা গ্রাহকদের অন্য নেটওয়ার্কে কল করার জন্য ব্যাবহার করা যায়। আর এর সঙ্গে এই নতুন ঘোষনা অনুসারে রিলায়েন্স জিও এই AIO প্ল্যানের দাম 40% বাড়িয়েছে আর আগামী দিনে গ্রাহকদের বেশি টাকা দিতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo