Jio কে মাত দিচ্ছে BSNL এর এই দুটি প্ল্যান! কম দামে মিলছে দ্বিগুণ ডেটা এবং একগুচ্ছ সুবিধা

Updated on 10-Aug-2022
HIGHLIGHTS

BSNL সম্প্রতি দুটি এক মাসের প্ল্যান লঞ্চ করেছে যা Jio-র চেয়ে বেশি সুবিধা অফার করে

BSNL এর এই রিচার্জ প্ল্যানগুলি খুবই সস্তা এবং দাম 250 টাকার কম

Jio এর রিচার্জ প্ল্যান ওয়ার্ক ফ্রম হোম ক্যাটাগরিতে পাবেন, তবে কোনও কলিং বা মেসেজিং সুবিধা পাওয়া যাবে না

BSNL সম্প্রতি দুটি এক মাসের প্ল্যান লঞ্চ করেছে যা Jio-র চেয়ে বেশি সুবিধা অফার করে। BSNL এর এই রিচার্জ প্ল্যানগুলি খুবই সস্তা এবং পকেট সই দামে আনা হয়েছে যার দাম 250 টাকার কম। ডেটা এবং কলিং এর সুবিধা ছাড়া, এই প্ল্যানগুলি একটি ওয়েব ব্রাউজারের মাধ্যমে একটি চ্যালেঞ্জ এরিনা মোবাইল গেমিং সার্ভিসের সাথে আসে।

BSNL এবং Jio-এর এক মাসের প্ল্যানে কী কী সুবিধা অফার করা হয়, আসুন জেনে নেওয়া যাক, যাতে আপনি জানতে পারেন কোন প্ল্যান এবং নেটওয়ার্ক আপনার জন্য সবচেয়ে ভাল:

BSNL 228 টাকার প্ল্যানের সুবিধা

BSNL-এর 228 টাকার প্রিপেইড প্ল্যানে প্রতিদিন আনলিমিটেড ভয়েস কল এবং 2GB ডেটা দেওয়া হয়। ডেটা শেষ হওয়ার পরেও, ইন্টারনেট স্পিড কমে 80 kbps হয় যায়। এছাড়াও, প্যাকেজে প্রতিদিন 100টি SMS এর সুবিধা দেওয়া হয়। এই প্ল্যানটি মাসে-দিনের ভিত্তিতে পাওয়া যায়, যদি এটি 30-দিনের মাস হয়, তবে প্ল্যানের ভ্যালিডিটি 30 দিনের হবে। যদি 31 এর মাস হয় তবে ভ্যালিডিটি হবে 31 দিনের।

BSNL 239 টাকার প্ল্যানের সুবিধা

BSNL-এর 239 টাকার প্ল্যানেও আপনি এক মাসের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন। এই প্ল্যানে, কোম্পানি প্রতিদিন 100 বিনামূল্যে SMS সহ সারা দেশে সমস্ত নেটওয়ার্কে সীমাহীন কলিং অফার করছে। 239 টাকার প্ল্যানে আপনি 10 টাকার টকটাইমও পাবেন। কোম্পানি এই দুটি প্ল্যানেই চ্যালেঞ্জস অ্যারেনা মোবাইল গেমিং (Mobile Arena Gaming) পরিষেবাও অফার করছে।

Jio 181 টাকার প্যাক

Jio-এর 181 টাকার প্ল্যান রয়েছে যার ভ্যালিডিটি 30 দিনের। আপনি এই প্ল্যানটি ওয়ার্ক ফ্রম হোম ক্যাটাগরিতে পাবেন। এই প্ল্যানটি বিশেষভাবে এমন লোকদের জন্য ডিজাইন করা হয়েছে যাদের আlরও ডেটা প্রয়োজন। এই প্ল্যানে, আপনি 30 জিবি ডেটা পাবেন এবং প্রতিদিনের ডেটা ব্যবহারের কোনও লিমিট থাকবে না, অর্থাৎ, আপনি চাইলে দিনে 30 জিবি ডেটা শেষ করতে পারেন বা আপনি প্রতিদিন 1 জিবি ডেটা শেষ করতে পারেন। এই প্ল্যানে কোনও কলিং বা মেসেজিং সুবিধা পাওয়া যাবে না।

Jio Rs 241 প্যাক

এই প্ল্যানটিও একটি ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান। এই প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটিও পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে মোট 40 জিবি ডেটা পাওয়া যাচ্ছে। যেহেতু ওয়ার্ক ফ্রম হোম ডেটা প্ল্যান, তাই এতে কোনো কলিং বা মেসেজিং সুবিধা থাকবে না।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :