BSNL এর এই দুর্দান্ত প্রিপেইড প্ল্যান সম্পর্কে জানেন? 84 দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন 5GB ডেটা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 01 Feb 2021
HIGHLIGHTS
  • BSNL এর 599 টাকার Prepaid Recharge প্ল্যানে গ্রাহকরা 84 দিনে 420 GB ডেটা দেওয়া হবে

  • BSNL এর এই প্ল্যানে গ্রাহকরা Zing app এর ফ্রি সাবস্ক্রিপশনও পাবেন

  • বিএসএনএল কেরালা, অন্ধ্র প্রদেশ, তেলেঙ্গানা, গুজরাট, কর্ণাটক এবং মধ্য প্রদেশের কয়েকটি শহরে 4G শুরু করেছে

BSNL এর এই দুর্দান্ত প্রিপেইড প্ল্যান সম্পর্কে জানেন? 84 দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন 5GB ডেটা
BSNL এর এই দুর্দান্ত প্রিপেইড প্ল্যান সম্পর্কে জানেন? 84 দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন 5GB ডেটা

ভারতে যখনই বেশি ইন্টারনেট ডেটা, বেশি ভ্যালিডিটি এবং আনলিমিটেড কলিংয়ের সেরা প্রিপেইড রিচার্জ প্ল্যান সম্পর্কে কথা বলা হয়, তখন লোকেরা Reliance Jio, Airtel এবং Vodafone-Idea (Vi)  মতো টেলিকম নেওয়ার্কের রিচার্জ প্ল্যান সম্পর্কে কথা বলে, তবে সরকারী টেলিকম সংস্থা BSNL এর 599 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান অন্যান্য প্রাইভেট সংস্থার মোবাইল রিচার্জ প্ল্যান থেকে সেরা সেটা প্রমাণিত হয়েছে, এতে গ্রাহকরা অনেক রকমের সুবিধা পায়।

কী কী বিশেষ সুবিধা পাওয়া যাবে?

বিএসএনএল-এর 599 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 5 জিবি ডেটা, 84 দিনের বৈধতা এবং যেকোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং লিমিটেড SMS সহ কয়েকটি সুবিধা পাবেন। তবে BSNL এর সাথে বড় সমস্যা হল সংস্থার 4G পরিষেবা কয়েকটি শহরেই রয়েছে। তাই বেশিরভাগ জায়গায় ব্যবহারকারীরা যদি প্রতিদিন আরও ডেটা ব্যয় করতে চান তবে তাদের 2G / 3G তে খরচ করতে হবে।

BSNL Rs 599 প্রিপেইড রিচার্জ বেনিফিট

BSNL এর 599 টাকার Prepaid Recharge প্ল্যানের বিস্তারিত বিষয় বললে এই প্ল্যানে গ্রাহকরা 84 দিনে 420 GB ডেটা দেওয়া হবে। এর পাশাপাশি যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও রয়েছে। তবে বিএসএনএল এর ওয়েবসাইটে অন্য নেটওয়ার্কে কলিংয়ের জন্য প্রতিদিন 250 মিনিট দেওয়ার কথা বলা রয়েছে। এছাড়া গ্রাহকরদের প্রতিদিন 100 SMS করার সুবিধা দেওয়া হবে। BSNL এর এই প্ল্যানে গ্রাহকরা Zing app এর ফ্রি সাবস্ক্রিপশনও পাবেন। বলে দি যে 600 টাকার প্ল্যানে অন্যান্য টেলিকম নেটওয়ার্কে প্রতিদিন মাত্র 1.5GB বা 2GB ডেটা দেওয়া হয়।

সীমিত শহরে 4G নেটওয়ার্ক

বিএসএনএল কেরালা, অন্ধ্র প্রদেশ, তেলেঙ্গানা, গুজরাট, কর্ণাটক এবং মধ্য প্রদেশের কয়েকটি শহরে 4G শুরু করেছে। এই জায়গাগুলিতে গ্রাহকদের জন্য, বিএসএনএলের এই প্ল্যান অন্যান্য টেলিকম সংস্থাগুলির 600 টাকার কম প্রিপেইড প্ল্যানের মধ্যে সেরা।

 

BSNL-এর মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

Web Title: Bsnl Rs 599 Prepaid plan With 5GB Daily Data and 84 Days Validity
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status