BSNL এর সস্তার প্ল্যান, রিচার্জ করলে মিলবে 2GB ডেটা প্রতিদিন, ভ্যালিডিটি 80 দিন

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 30 Sep 2022
HIGHLIGHTS
  • BSNL পুজোর আগেই গ্রাহকদের জন্য একাধিক সস্তার প্ল্যান এনেছে

  • কম খরচে অনেক বেশি সুবিধা দিচ্ছে এই সরকারি সংস্থা

  • কম দামী রিচার্জে 2 GB ডেটা মিলছে প্রতিদিন তাও 80 দিন ভ্যালিডিটি সহ

BSNL এর সস্তার প্ল্যান, রিচার্জ করলে মিলবে 2GB ডেটা প্রতিদিন, ভ্যালিডিটি 80 দিন
BSNL এর সস্তার প্ল্যান, রিচার্জ করলে মিলবে 2GB ডেটা প্রতিদিন, ভ্যালিডিটি 80 দিন

Prepaid Recharge করার খরচ দিনকে দিন বেড়েই চলেছে। বিভিন্ন বেসরকারি সংস্থা, যেমন Jio, Airtel, Vodafone Idea তাদের প্রিপেইড প্ল্যানের দাম দিনকে দিন বাড়িয়ে চলেছে। কিন্তু সেখানে দাঁড়িয়ে BSNL বা ভারত সঞ্চার নিগম লিমিটেড তাদের গ্রাহকদের অনেকটা স্বস্তি দিচ্ছে। এই রাষ্ট্রায়ত্ত সংস্থাটি গ্রাহকদের নানান কম দামী প্ল্যানের সুযোগ দিচ্ছে। আর এই প্ল্যান রোজ 2 GB করে ডেটা মিলবে তাও 80 দিনের জন্য। তার সঙ্গে বিনামূল্যে যে কোনও নম্বরে আনলিমিটেড কল করার এবং রোজ 100টি SMS পাঠানোর সুযোগ থাকবে। দেখে নিন কোন কোন প্ল্যানে অফার মিলছে।

BSNL Recharge 399 টাকার প্রিপেইড প্ল্যান

গ্রাহকরা 70 দিনের ভ্যালিডিটি পাবেন এই প্ল্যানে সঙ্গে রোজ 1 GB করে ডেটা ব্যবহার করার সুযোগ থাকবে, যদি দৈনিক ডেটার সীমানা পেরিয়ে যায় তাহলে 80KBPS স্পিড হয়ে যাবে। এর সঙ্গে থাকবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধার সঙ্গে 100টি করে SMS পাঠানোর সুযোগ। এছাড়া BSNL টিউন সাবস্ক্রিপশন করার সুযোগ থাকছে তাও বিনামূল্যে।

BSNL Recharge 499 টাকার প্রিপেইড প্ল্যান

BSNL Recharge plan

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন রোজ 2 GB করে ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি হল 80 দিন এর সঙ্গে মিলবে রোজ 100 টি করে মেসেজ পাঠানোর সুবিধা এবং আনলিমিটেড ভয়েস কলের সুযোগ। এর পাশাপাশি গ্রাহকরা পাবেন Eros Now এর সাবস্ক্রিপশন তাও বিনামূল্যে।

কিন্তু মনে রাখবেন BSNL কিন্তু এখনও 3G ডেটা পরিষেবা দিয়ে থাকে। 4G পরিষেবা এখনও চালু করেনি এই রাষ্ট্রায়ত্ত সংস্থাটি। তবে বহুদিন ধরেই এই সংস্থার 4 লঞ্চ করার প্ল্যান রয়েছে। কিন্তু এখন জানা গিয়েছে যে Tata Group এর সঙ্গে হাত মিলিয়ে Bharat Sanchar Nigam Limited শীঘ্রই দেশে 4G আনছে। কিন্তু যতদিন না সেটা হচ্ছে ততদিন এই সংস্থার গ্রাহকদের 3G পরিষেবা দিয়েই কাজ করতে হবে। কিন্তু কবে এই সংস্থার তরফে 4G আনা হবে? সেই বিষয়ে এখনও কিছুই জানানো হয়নি। অন্যদিকে আগামী মাসেই Jio, Airtel এর মতো সংস্থাগুলো 5G পরিষেবা লঞ্চ করে দিচ্ছে।

Web Title: BSNL recharge offer 2GB data and 80 days validity in October 2022
Tags:
bsnl recharge bsnl plan in kolkata bsnl plan bsnl offer bsnl login bsnl best plan bsnl
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements